বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
মা‌টিরাঙ্গায় গভীর রাতে পুড়লো বসত বা‌ড়ি‌। কালের খবর

মা‌টিরাঙ্গায় গভীর রাতে পুড়লো বসত বা‌ড়ি‌। কালের খবর

 

খাগড়াছ‌ড়ি প্রতিনিধি, কালের খবর :

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় গভীর রা‌তে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়েছে বসত বা‌ড়ি‌। বুধবার (২ অ‌ক্টোবর) দিনগত গভীর রাতে মাটিরাঙা উপ‌জেলার সীমান্তবর্তী তাইন্দংয়ের দ‌ক্ষিন আচালং এলাকায় মো. খোরশেদ আলম (৪০) এর বসত ঘ‌রে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহ‌তের ঘটনা ঘ‌টে‌নি।

ভুক্ত‌ভো‌গি মো. খোর‌শেদ আলম জানান, রা‌তে খাওয়া ধাওয়া শেষে আমরা সবাই যখন ঘুমিয়ে যাই তখন কে বা ক‌ারা তার বাড়ি‌তে আগুন ধ‌রি‌য়ে দেয়। এ‌তে রান্নাঘর, গরু ঘর ও বসতঘরসহ মোট তিন‌টি ঘর ,আসবাবপত্র ও প্রয়োজনীয় কাগজ পত্র পু‌ড়ে ছাই হয়ে গে‌ছে।

তাইন্দং ইউ‌নিয়ন বিএন‌পি সাধরণ সম্পাদক আ‌মির হো‌সেন জানান,পার্বত‌্য এলাক‌াকে অ‌স্থি‌তিশীল করার লক্ষে আওয়ামী‌গের এ‌কটি সন্ত্রাসী চক্র সন্ত্রাসী কার্যক্রম চা‌লি‌য়ে যা‌চ্ছে। তারই অংশ হি‌সে‌বে খোর‌শেদ আল‌মের বা‌ড়ি‌তে আগুন দেয়া হয়ে‌ছে ব‌লে মন্তব‌্য ক‌রেন তি‌নি।

এদিকে বৃহস্পিতবার (৩ অক্টোবর) অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেছেন মাটিরাঙা
উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলম।এসময় তার সাথে ছিলেন, মা‌টিরাঙ্গা থানা পুলিশের অ‌ফিসার ইনচার্জ (ওসি) তৌ‌ফিকুল ইসলাম, মাটিরাঙা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মেদ ও তাইন্দং ইউ‌নিয়ন বিএন‌পি সাধরণ সম্পাদক আ‌মির হো‌সেন প্রমুখ।

পরিদর্শনকালে তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের খোজ খবর নেন। অনাকাঙ্খিত এ ঘটনাকে কেউ যেন ভিন্ন খাতে প্রবাহিত করতে না পারে এ জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান। এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান। এসময় ক্ষতিগুস্থ মো. খোরশেদ আলমকে দশ হাজার টাকা অনুদান প্রদান করেন। ভবিষ্যতে আরো সহযোগিতার আশ্বাস দেন।

মা‌টিরাঙ্গা থানা পুলিশের অ‌ফিসার ইনচার্জ (ওসি) তৌ‌ফিকুল ইসলাম জানান, এ বিষয়ে অ‌ভি‌যোগ প্রা‌প্তি সা‌পে‌ক্ষে প্রয়োজনীয় ব‌্যাবস্থা গ্রহন করা হ‌বে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com