শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল আব্দুল্লাহ্ আল বাকীকে সংবর্ধনা প্রদান। কালের খবর খাগড়াছড়ি-রাঙামাটিতে সংঘর্ষ : তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের। কালের খবর ছোট চাকরি করেও কোটিপতি মানিকগঞ্জের শামীম। কালের খবর যশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৯৫ টি। কালের খবর খাগড়াছড়িতে সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ ৪। কালের খবর সাব-রেজিস্ট্রি অফিসে তিন আমলেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন নুরে আলম ভূঁইয়া। কালের খবর অবৈধ ৩৪৯১টি ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা। কালের খবর নবীনগর সরকারি কলেজে ডিজিটাল হাজিরা চালু। কালের খবর দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম। কালের খবর মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে মাদারীপুরে কৃষককে পিটিয়ে হত্যা : দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন। কালের খবর
সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি মামুন, সম্পাদক শিয়াবুর। কালের খবর

সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি মামুন, সম্পাদক শিয়াবুর। কালের খবর

 

কালের খবর ডেস্ক :

সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠিত হয়েছে। এতে দৈনিক আজকালের নাসির আল মামুনকে সভাপতি এবং দ্য ফাইনান্সিয়াল এক্সপ্রেসের শিয়াবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সভায় এই কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সার্ক জার্নালিস্ট ফোরামের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আব্দুর রহমান।

কমিটির সহসভাপতি আসিফ হাসান নবী (আজকের প্রভাত) এবং শরিফুল ইসলাম (জনকণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ মতিউর রহমান (নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ রেজা মাহমুদ (নিউ নেশন) এবং নির্বাহী সদস্য রফিকুল ইসলাম আজাদ (ডেইলি ইন্ডাস্ট্রি), মুহম্মদ জাহাঙ্গীর আলম (ইউএনবি), এম এ নোমান (এনটিভি), রাশেদ আহমেদ (নিউ এইজ) ও মো. মোস্তফা খান (ইত্তেফাক)।

সভায় সার্কের ভবিষ্যতের উপর একটি সেমিনার আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং এ অঞ্চলের সাংবাদিকদের মধ্যে নিবিড় যোগাযোগ স্থাপনের উপর গুরুত্ব আরোপ করা হয়

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com