বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর

বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর

 

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, কালের খবর ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বন্যাদুর্গত মানুষের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে রান্না করা খাবার ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (২৩ জুন) উপজেলার পাইলগাঁও ইউনিয়নের বিএন উচ্চ বিদ্যালয়ে আশ্রয়কেন্দ্রে অবস্থানরত বন্যা কবলিত ১০০ টি পরিবার সহ আশের পাশের আরো ৩০০টি পরিবারের মধ্যে রান্না করা খাবার সহ সামাজিক সংগঠন হাউজ অপ গিভিং এর পক্ষ থেকে ২০০টি পরিবারের মধ্যে চিড়া-মুড়ি, গুড়, বিস্কুট, স্যালাইন, নাপা ট্যাবলেট, গ্যাস লাইট ও কয়েল তুল দেন জগন্নাথপুর থানা অফিসার ইনচার্জ মো, আমিনুল ইসলাম।
এ সময় তিনি বলেন, এই উপজেলায় বন্যা শুরু হওয়ার পর বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করছি। আমাদের থানার পক্ষ থেকে আমাদের সাধ্যমতো বানভাসি মানুষের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করার চেষ্টা করছি। আমরা বিশ্বাস করি সবাই সবার অবস্থান থেকে চেষ্টা করলে যেকোন দুর্যোগ মোকাবেলা করা সম্ভব।
এ সময় আরো উপস্থিত ছিলেন থানার তদন্ত অসি সুংসকর পাল, আওয়ামী লীগ নেতা কয়ছল আহমদ, সামাজিক সংগঠন হাউজ অপ গিভিং সদস্য মহসিন আহমদ, এ এস আই নুর আলম, সংবাদকর্মী গোবিন্দ দেব, গোলাম সারোয়ার, জুয়েল আহমদ, আল আমিন ইসলাম সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com