শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর

রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর

 

শফিকুল ইসলাম, রায়পুরা প্রতিনিধি, কালের খবর :
নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের ছাত্রলীগ নেতা মামুন মোল্লাকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় ফকিরের চর এলাকাবাসী নিন্দা জানাই বলে অভিযোগ করেছেন।
সমাজ কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শ্রীনগর ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মামুন মোল্লা’র বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা জড়িয়ে মুর্শিদবাদ গ্রামের কুদ্দুস মিয়ার স্ত্রী চানতারা বেগম।তাছাড়া চানতারা বেগম পূর্বে আরেকজন ফকিরের চর এক অসহায় লোককে ধর্ষন মামলা করে তিনমাস জেল হাজতে রেখেছিলেন।

শ্রীনগর ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও সমাজ কল্যাণ সংগঠনের চেয়ারম্যান মামুন মোল্লা প্রতিনিধিকে জানান,এই মহিলা আমাকে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা উদ্দেশ্যপ্রনীত।তখন এই মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলায় আমাকে শ্রীনগর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক পদটি অব্যাহতি দেয়। আমার ও আমার পরিবারকে সমাজে হেয় করার হীন প্রচেষ্টায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উনি আমার মা বয়সীই মহিলা। উনার গ্রাম শ্রীনগর ইউনিয়নের মুর্শিদাবাদ আর আমার গ্রাম ফকিরের চর।মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলার দিন আমি ঢাকায় অবস্থান করি।
তাছাড়া তিনি আরও বলেন, চানতারা বেগমের ছেলে আফজাল তার চাচাতো ভাই সোশাল মিডিয়া ফেইসবুকের ম্যাজেন্জার আনোয়ার নিকট ভয়েস পাঠায়।আফজালের চাচাতো ভাই আনোয়ার ভুল ক্রমে আমার নিকট ফরওয়ার্ড করে পাঠান।উক্ত ভয়েস তারা পরিকল্পিতভাবে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ আরও একাধিক মামলার কথা প্রমাণিত হয়।তারা টাকার বিনিময়ে ৩২৬ ধারার
ভূয়া হাসপাতাল সার্টিফিকেট এনে মিথ্যা ও হয়রানি মূলক মামলা করেন।উক্ত বিষয়ে সুষ্ঠু তদন্তে মাধ্যমে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আকুল দাবি জানায়।
এ বিষয়ে নবী হোসেন ও আবু বকর প্রতিনিধিকে জানান, শ্রীনগর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামুন মোল্লাসহ আমাদেরকেও মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ আরও একাধিক মামলার জড়িয়ে হয়রানি করাচ্ছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
ধর্ষণ মামলা ও একাধিক মামলাকারীর স্বামী কুদ্দুস মিয়া এই বিষয়ে সঠিক তথ্য জানতে চাইলে প্রতিনিধিকে জানান,পূর্ব শত্রুতার জের ধরে মামুন মোল্লাকে একাধিক মামলা দাখিল করি।
মামুন মোল্লার বাবা মানিক মোল্লা প্রতিনিধিকে জানান,আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণসহ একাধিক মামলা জড়িয়ে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com