মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর

সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর

 

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি, কালের  নওগাঁর সাপাহারে রাতের অন্ধকারে প্রায় ৮০ টি ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা।

গত বুধবার দিবাগত রাতে উপজেলার তিলনা বাজারপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দিন এর পুত্র আমিনুল ইসলাম (৪৬) এর ১০ বছর মেয়াদী লিজ নেয়া ৮ বিঘা সম্পত্তির উপর লাগানো তিন বছর বয়সের প্রায় ৮০ টি ফলন্ত আম গাছ কেটে ফেলে ব্যাপক ক্ষতি সাধন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আমিনুলের ছেলে শাহিন আলম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে সাপাহার থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাগান মালিক আমিনুল ইসলাম বলেন, চেংকুড়ি গ্রামের মোজাম্মেল হকের কাছে থেকে ৩ বছর আগে ৮ বিঘা জমি প্রতি বিঘা ২৮ টাকা চুক্তিতে লিজ নিয়ে আম গাছগুলো নিরলস ভাবে পরিচর্যা করে আসছি। বর্তমানে এই বাগানের গাছগুলোতে আম আসতে শুরু করেছে। ঠিক এই সময়ে আমার পরিবারকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করার উদ্দেশ্য রাতের অন্ধকারে কে বা কাহারা প্রায় ৮০ টি ফলন্ত আম গাছ কেটে ফেলেছে। এর আগেও আমার বাগানের গাছ কেটে এবং একটি পুকুরে বিষ প্রয়োগ করে আমাকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করেছে কে বা কাহারা জানি না। ঘটনাগুলো সুষ্টু তদন্ত করে আসল অপরাধী খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা গ্রহণের জন্য থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব এর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com