মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর

ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর

 

শফিকুল ইসলাম, রায়পুরা প্রতিনিধি, কালের খবর  :

নরসিংদীর রায়পুরায় দুই ইউনিয়নের ৫হাজার মানুষকে নিয়ে ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে আলোচনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২ মার্চ) বিকেলে উপজেলার নজরপুর গ্রামে এ আলোচনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
চান্দেরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ দানেশ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হযরত আলী (হরজু), উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ফেরদৌস কামাল জুয়েল, ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা পদপ্রার্থী আবিদ হাসান রুবেল।
মরজাল ইউপি সদস্য আরিফুজ্জামান আরমান মেম্বারের সঞ্চানালায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও সাবেক বিআরডিবি চেয়ারম্যান এম এ রব, পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিক আফজাল, রায়পুরা সরকারি কলেজ প্রভাষক আব্দুল মালেক, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ জজ মাহমুদ, চান্দেরকান্দি ইউপি সদস্য মানিক মেম্বার, পাড়াতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুদুর রহমান (মাছু) প্রমূখ। এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনসহ দুই ইউনিয়নের নেতৃস্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল’র আয়োজনে এ অনুষ্ঠানে উপজেলার চান্দেরকান্দি ও পলাশতলী দুই ইউনিয়নবাসীর মাঝে মিলনমেলায় পরিণত হয়। আলোচনা শেষে স্থানীয় জামে মসজিদের ইমাম মাওলানা আসাদুজ্জামান আসাদ আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফেরদৌস কামাল জুয়েল ও ভাইস চেয়ারম্যান পদে আবিদ হাসান রুবেলের সফলতা ও সুস্থতা কামনা করে দোয়া করা হয় এবং উপস্থিত প্রায় ৫ হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com