মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষকে বিলিয়ে দিতে চান ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল। কালের খবর

অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষকে বিলিয়ে দিতে চান ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল। কালের খবর

 

শফিকুল ইসলাম রায়পুরা প্রতিনিধি, কালের খবর  :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নরসিংদী জেলার রায়পুরায় আগামী ২৫ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তৃণমূল সমর্থক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। নির্বাচনকে সামনে রেখে রায়পুরায় প্রতিটি প্রান্তে তৃণমূলের সমর্থক নিয়ে গণসংযোগ করছেন তিনি।
তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধুর আর্দশ তিলে তিলে বুকে লালন করে আসছেন।এছাড়াও তাঁর পরিবারের আপন ছোট দাদা বীরমুক্তিযোদ্ধা মোঃ আফজল হোসাইন উপজেলা আওয়ামীলীগ সংগ্রামী সভাপতির দায়িত্ব পালন করছেন।ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল তৃণমূল আওয়ামীলীগ পরিবারের একজন মুজিব সৈনিক ও তারুণ্যের অহংকার হিসেবে ব্যাপক জনপ্রিয়তাও পরিচিত রয়েছে।

জন্মভূমির মানুষের পাশে থেকে সেবা করার ইচ্ছা থাকার কারণেই স্থানীয় রাজনীতিতে নিয়মিত হচ্ছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। ইতোমধ্যেই সমগ্র উপজেলায় ব্যাপক জনপ্রিয়তা ও সাড়া পাচ্ছেন।রায়পুরাবাসী ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীকে তৃণমূল সমর্থনেরা সাদরে গ্রহণ করেছেন।

নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল বলেন,”জন্মভূমির মানুষদের নিঃস্বার্থ ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে আমি বাকি জীবন অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে নিজেকে সবসময় বিলিয়ে দিতে চান।মহান আল্লাহ রাব্বুল আলামিনের অসীম রহমতে রায়পুরাবাসীর তৃণমূল সমর্থনে যদি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে আমি সবসময় অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষকে সরকারি যাবতীয় সুবিধাসমূহ বিলিয়ে দিবো ইনশাআল্লাহ।কেননা জাতীয় রাজনীতির উজ্জ্বল ভবিষ্যৎ ছেড়ে নিঃস্বার্থভাবে কাজ করার জন্যই নিজেকে বিলিয়ে দিতে চান। এখন আমি নিজেকে বিলিয়ে দেওয়ার জন্য রায়পুরাবাসীর নিকট স্বইচ্ছায় আগমন করেছি।

তিনি আরও বলেন,আল্লাহ রাব্বুল আলামিন “আমাকে অনেক ধনদৌলত ও বিভিন্ন ব্যবসা বাণিজ্য করার সুযোগ দান করায় অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষকে অর্থনৈতিক সহযোগিতার তৌফিকও দেন।সুতরাং এই রায়পুরাবাসীর নিকট থেকে আমার নেওয়ার কিছু নেই বরং আমার আয়ের এক অংশ সবসময় অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে বিলিয়ে দিতে চাই”।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com