সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর
আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর

আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর

 

শফিকুল ইসলাম , রায়পুরা প্রতিনিধি, কালের খবর :

নরসিংদীর ঐতিহ্যবাহী বৃহত্তর রায়পুরা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তারুণ্যের অহংকার ও আওয়ামী যুবলীগ নেতা আবিদ হাসান রুবেল।

সাধারণ জনগণ ও তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেলকে ঐতিহ্যবাহী বৃহত্তর রায়পুরা উপজেলার সকল ইউনিয়ন থেকে যুবসমাজ ও তৃণমূল নেতাকর্মীরা পর্যায়ক্রমে অভ্যর্থনা জানান।

এছাড়াও অভ্যর্থনায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেলকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরসহ সাধারণ জনগণ।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী একান্ত সাক্ষাৎকারে সাংবাদিকদের আবিদ হাসান রুবেল জানান, আমাদের এই ঐতিহ্যবাহী বৃহত্তর উপজেলাটি ২৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত দীর্ঘদিন ধরে অবহেলিত।ডিজিটাল বাংলাদেশের সুর জননেত্রী শেখ হাসিনা তুলেছেন। কিন্তু তুলনামূলক ভাবে যোগ্য নেতৃত্বের অভাবে এই ঐতিহ্যবাহী বৃহত্তর উপজেলাটি পিছিয়ে রয়ে গেছে। ইনশাআল্লাহ আমি এই ঐতিহ্যবাহী বৃহত্তর উপজেলার মানুষকে সাথে নিয়ে এগিয়ে যাবো এবং বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের ভিশন স্মার্ট বাংলাদেশের সকল উন্নত জেলা উপজেলার সাথে তাল মিলিয়ে এগিয়ে যাবো। জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন এই উপজেলা পরিষদ নির্বাচনে কোনো দলীয় মনোনয়ন থাকবে না। সেক্ষেত্রে আরো একটি সম্ভাবনার দুয়ার খুলে গেছে। যোগ্য প্রার্থী নির্বাচন করতে জনগণের সুবিধা হবে। ইতিমধ্যে আমার নির্বাচনে আসার খবর ছড়িয়ে পড়লে আমি তৃণমূলভাবে ব্যাপক ভালো সাড়া পাচ্ছি।

এছাড়াও জনগণ তাকে ভোট দিলে জনগণের চাহিদা অনুযায়ী কাজ করার অঙ্গীকার করেন এই তারুণ্যের অহংকার ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com