শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর
সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত সদস্য গ্রেপ্তার। কালের খবর

সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত সদস্য গ্রেপ্তার। কালের খবর

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পুলিশের অভিযান টের পেয়ে সাহেব আলী, রনি ও নুরনবী নামে ৩ ডাকাত পালিয়ে যায়।

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক এর সত্যতা নিশ্চিত করেন।

এরআগে ভোর সাড়ে ৬টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিলের নেতৃত্বে একটি টিম নাসিক ৪নং ওয়ার্ডের আটিগ্রামস্থ শীতলক্ষ্য নদীর পাড়ে বন্ধকৃত মনোয়ার জুট মিলের সামনে এ অভিযান পরিচালিত হয়।

এসময় ডাকাতদের হেফাজত থেকে দেশীয় অস্ত্র দুটি বড় ছোরা, দুটি বড় রামদা, একটি ছোট ছুরি, ভাকাতির কাজে ব্যবহৃত একটি রশি ও একটি পুরাতন গামছা উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ৫ ডাকাত হলো: সিদ্ধিরগঞ্জ আঁটি ওয়াপদা কলোনী এলাকার মৃত গিয়াস উদ্দিন গেসুর ছেলে ডাকাত সরদার রবিউল ইসলাম (৩২), মৃত বাচ্চু শেখ এর ছেলে মো. হাফিজ শেখ (২৩), মো. দেলোয়ারের ছেলে মো. মুসা (২১), মৃত আঃ জব্বার মুন্সির ছেলে মো. আজিজুল ইসলাম (২২) ও আনোয়ার হোসেনের ছেলে মো. আদনান @ আদু।

পলাতক ৩ ডাকাত হলো- সাহেব আলী, রনি ও নুরনবী।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে নাসিক ৪নং ওয়ার্ডের আটিগ্রামস্থ শীতলক্ষ্য নদীর পাড়ে বন্ধকৃত মনোয়ার জুট মিলের সামনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

পরে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানার উপ- পরিদর্শক (এসআই) কামরুল হাসান পিপিএম, এএসআই ইলিয়াস হোসেন, এএসআই মহসিন ও এএসআই সংকর দাস সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ ডাকাত পালিয়ে যায়।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, গ্রেপ্তারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। পলাতকদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত ও পলাতকদের বিরুদ্ধে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com