শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর

কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর

 

মোঃ ইসমাইল হুসাইন কুষ্টিয়া প্রতিনিধি, কালের খবর :
অবিশ্বাস্য ও হাস্যকর ঘটনায় এলাকায় নানা গুঞ্জন। বাজার থেকে গরুর মাংস কিনে এনে রান্নার পর সেই মাংসের তরকারীতে মিলল পুরুষাঙ্গ সদৃশ মাংসপিণ্ড!
কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল ইউনিয়নের বটতৈল দক্ষিণপাড়া প্রাইমারি স্কুলের সামনে এ জনৈক সোহান এর বাড়িতে সকালে এ ঘটনা।
জানাযায়, কুষ্টিয়ার চোঁরহাস ফুলতলা বাজার মাংস কিনে নিয়ে আসার পর সে মাংস রান্না করা হয়, রান্নার পর যখন খাবার সরবরাহের জন্য মাংসের টুকরা বাটিতে তোলা হয়। পরে গৃহিণী মানুষের পুরুষাঙ্গর মাথা দেখতে পেয়ে বাড়ির অন্যান্য সদস্যদের জানান। এ ঘটনা মুহুর্তের মধ্যে এলাকায় চাউর হয়ে যায়। খবর ছড়িয়ে পড়লে রান্না করা পুরুষাঙ্গ দেখতে কৌতুহলী নারী-পুরুষেরা সকাল তজেকেই ভীড় করছে সোহানের বাড়িতে।
প্রত্যক্ষদর্শী কয়েকজন এলাকাবাসী জানান রান্না করা মাংসের তরকারীতে পুরুষাঙ্গ সদৃশ মাংসপিণ্ড দেখা গেছে তা দেখতে পুরুষাঙ্গই মনে হচ্ছে। তবে পুরুষাঙ্গ কিনা তা প্রশাসনের পরীক্ষানিরীক্ষার পর নিশ্চিত হওয়া সম্ভব হবে।
এ বিষয়ে স্থানীয় জগতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আব্দুল আলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি তার জানা নেই। খোজ নিয়ে দেখবেন।
এ রিপোর্টে লেখা পর্যন্ত এ ঘটনার তদন্তে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী বলে খবর পাওয়া গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com