শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর

শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর

 

নয়ন আলী, স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ, কালের খবর : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর কাদাই নঙ্গরপাড়া গ্রামের কৃষক হাবিব ব্যাপারী (৩৬) বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে জমি থেকে সরিষার আনতে যাওয়ার সময় বজ্রপাতে নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের লিয়াকত আলী ব্যাপারীর ছেলে। এঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

এলাকাবাসী জানান, সকাল থেকে আকাশ মেঘাচ্ছন্ন ছিল। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। ফলে নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় দুই দিন আগে তুলে জমিতে জড়ো করে রাখা সরিষার বোঝা আনতে যাওয়ার সময় পথে প্রচণ্ড জোরে বৃষ্টি ও বজ্রপাত কবলে পড়েন হাবিব। বজ্রপাতের আঘাতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায় ও তিনি জ্ঞান হারান। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল আলম তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক ডা. আশরাফুল আলম বলেন, তাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার বলেন, বজ্রপাতে ওই কৃষকের মৃত্যুর খবর শুনেছি। এ বিষয়ে আমাদের করণীয় কিছু না থাকায় বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, বজ্রপাতে নিহতর পরিবার আবেদন করলে তাকে উপজেলার তরফ থেকে আর্থিক সহযোগিতা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com