শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর

সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর

 

কাজী সাইফ উদ্দিন, কালের খবর   :
—————————– রাজধানী ঢাকার কেরানীগঞ্জ উপজেলা সন্নিকটে ধলেশ্বরী নদীর তীর ঘেষে মুন্সিগঞ্জের সিরাজদিখান প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সিরাজদিখান প্রেস ক্লাবের স্থায়ী কার্যালয়ে সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ২ টায় ভোট গ্রহণ শেষ হয়।

আগামী ২০২৪-২০২৬ ঈসায়ী দুই বছর মেয়াদে নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এমদাদুল হক পলাশ, সাইদুল ইসলাম অপু ও আনোয়ার হোসেন বাদল সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সাথে ভোট যুদ্ধে জয়ী হওয়ার মধ্য দিয়ে মোহাম্মদ মোক্তার হোসেন সভাপতি ও আব্দুল্লাহ আল মাসুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এছাড়া ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সাথে লড়াই করে সালাউদ্দিন সালমান সহ-সভাপতি, গোলাম মোস্তফা কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। এর আগে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় হাজী নাজমুল মোল্লা যুগ্ন সাধারণ সম্পাদক, আজাদ নাদভী সাংগঠনিক সম্পাদক, আজিম হাওলাদার দপ্তর ও প্রচার সম্পাদক, সুলতানা আক্তার সাহিত্য সমাজ কল্যান সম্পাদক, মোঃ মিজানুর রহমান ক্রীড়া ও লাইব্রেরী বিষয়ক সম্পাদক।

কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন যথাক্রমে: সৈয়দ মাহমুদ হাসান মুকুট, আসলাম মোল্লা, আরিফ হোসেন হারিছ কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়া ২নং কার্যকরী সদস্য পদে মনোনয়ন পত্রে প্রার্থীর স্বাক্ষর না থাকায় প্রার্থীতা বাতিল হওয়ায় পদটি শুন্য রয়েছে। উল্লেখ্য, নির্বাচন সম্পন্ন হওয়ার পর সিরাজদিখান প্রেসক্লাবের প্রথম সভায় আলোচনা সাপেক্ষে বা কন্ঠ ভোট অথবা হাত উত্তোলনের মাধ্যমে শুন্য পদে যে কোন একজনকে নির্বাচিত করা হবে।
এদিকে সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচনে মোহাম্মদ মোক্তার হোসেন সভাপতিসহ প্রেসক্লাবের নির্বাচিত সকল সদস্যদের সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। অন্যদিকে সুশীল সমাজের সচেতন মহলের সচেতন নাগরিক ও রাজনৈতিক নেতা-কর্মীরা বস্তু নিষ্ঠ সংবাদ প্রচার ও প্রকাশের মধ্য দিয়ে দেশ জাতির কল্যাণ ও সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা তাদের। অন্যদিকে নির্বাচনে যে কোন ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সে লক্ষ রেখে সকাল থেকে সিরাজদিখান থানা পুলিশ ও আনসার সদস্যরা সিরাজদিখান প্রেসক্লাব সার্বিকভাবে সহযোগিতা করেন।
অভিনন্দন : সিরাজদিখান প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদসহ সকল নির্বাচিত কার্যকরী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ( বিএফইউজে) কাউন্সিলর ও দৈনিক এশিয়া বাণী ইউনিট প্রধান মিয়া আবদুল হান্নান,
ঢাকা জেলা প্রেসক্লাবের সভাপতি শামীম হাওলাদার, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ও প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি এইচ এম আমীন।
কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সভাপতি মোঃ মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী শামসুল ইসলাম সনেট নবনির্বাচিত সিরাজদিখান প্রেসক্লাবের সকলকে অভিনন্দন জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com