মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় দুই মন্ত্রীর গণসংবর্ধনা, শহরজুড়ে সাজ সাজ রব। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় দুই মন্ত্রীর গণসংবর্ধনা, শহরজুড়ে সাজ সাজ রব। কালের খবর

 

মো.ইয়াসিন আরাফাত আসিক, ব্রাহ্মণবাড়িয়া, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে দুই মন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হবে আজ শনিবার (২৭ জানুয়ারি)। ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে গণসংবর্ধনা দেওয়া হবে। একই সময়ে আখাউড়া উপজেলা চত্বরে গণসংবর্ধনা দেওয়া হবে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে। এই দুই অনুষ্ঠানকে কেন্দ্র করে সাজ সাজ রব জেলা সদর ও আখাউরাজুড়ে।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী সংবর্ধনাকে কেন্দ্র করে সাজানো হয়েছে পুরো ব্রাহ্মণবাড়িয়া শহর। জেলা শহরের মেড্ডা, পাইকপাড়া, কুমারশীলমোড়, টিএ রোড, কালীবাড়ী মোড়, কাউতলী এলাকার প্রতিটি রাস্তা পোস্টার, ব্যানার, ফেস্টুন, শতাধিক তোরণসহ বর্ণিল সাজে সাজানো হয়েছে। সংবর্ধনাস্থল নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামের মাঠে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে গণসংবর্ধনার মঞ্চ। হাতির মাধ্যমে শহরজুড়ে চলানো হচ্ছে প্রচারণা-প্রচারণা। গণসংবর্ধনা শেষে স্টেডিয়ামে ব্যান্ড দল নগরবাউলের জেমস এবং লালনকন্যা খ্যাত লায়লাসহ খ্যাতিমান শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীকে সংবর্ধনা দিতে শতাধিক তোরণে সাজানো হয়েছে ব্রাহ্মণবাড়িয়া শহর (ছবি: প্রতিনিধি)

উবায়দুল মোকতাদির চৌধুরীকে গণসংবর্ধনা দেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে উল্লেখ করে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে এই প্রথম পূর্ণাঙ্গ মন্ত্রী আমরা পেয়েছি। এজন্যে ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ মানুষ বঙ্গবন্ধুকন্যার প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি আমাদের কৃতি সন্তান ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে গণসংবর্ধনা দিতে যাচ্ছি।

এদিকে আইনমন্ত্রীর গণসংবর্ধনাকে কেন্দ্র করে আখাউড়া উপজেলা শহরেও অনেকটা সাজসাজ রব। উপজেলার প্রধান সড়কগুলো দলীয় নেতাকর্মীদের টানানো ব্যানার, পোস্টার এবং শতাধিক তোরণে ছেয়ে গেছে। শনিবার বিকাল ৩টার দিকে উপজেলা পরিষদ চত্বরের মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানান, টানা তৃতীয়বারের মতো অ্যাডভোকেট আনিসুল হককে বাংলাদেশ সরকারের আইনমন্ত্রী করা হয়েছে। এটি বাংলাদেশের ইতিহাসে বিরল। তাই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে আইন মন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com