মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
নারায়ণগঞ্জের জনবান্ধব ডিসি মাহমুদুল হক। কালের খবর

নারায়ণগঞ্জের জনবান্ধব ডিসি মাহমুদুল হক। কালের খবর

নারায়ণগঞ্জের জনবান্ধব ডিসি মাহমুদুল হক

স্টাফ রিপোর্টার, কালের খবর :
নারায়ণগঞ্জে নতুন জেলা প্রশাসক হিসেবে গত এক মাস পূর্বে যোগদান করেন মোহাম্মাদ মাহমুদুল হক। যোগদানের পর পরই নিজের সততা এবং কর্মদক্ষতার মাধম্যে সকলের মনে জায়গা করে নিয়েছেন।

তিনি ডিসি হিসেবে যোগদানের পর জেলা প্রশাসক কার্যালয়ে যারাই কোন না কোন কাজের জন্য এসেছেন সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। মাহমুদুল হক ঢাকা প্রধানমন্ত্রীর কার্যালয় সহ দেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

ইতিমধ্যে নারায়ণগঞ্জবাসীও তার সততা এবং নিষ্ঠার সুফল ভোগ করতে শুরু করেছে। অন্যায় দুর্নীতির লাগাম টেনে ধরেছেন তিনি। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আসা এক ব্যক্তির সাথে কথা বললে তিনি উৎফুল্ল ভাবেই বলেন, জেলা প্রশাসক কার্যলয়ের নতুন রুপ দেখলাম।

যেখানে কোন একটা কাজের জন্য আসলে হাজারো হয়রানি এবং ভোগান্তির শিকার হতে হতো। সেখানে এখন পরিস্থিতি একেবারেই ভিন্ন। সাবলীল ভাবেই কাজ শেষ করে ফিরে যাচ্ছি। নারায়ণগঞ্জবাসী এতদিন এমন পরিবেশেরই প্রত্যাশা করেছিলো।

স্বরজমিনে গিয়ে দেখা যায়, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক হিসেবে মোহাম্মাদ মাহমুদুল হক যোগদানের পর অনেকটাই স্বস্তিতে রয়েছে নারায়ণগঞ্জবাসী। ফেনী জেলার কৃতি সন্তান মাহমুদুল হক ২৭ তম বিসিএস পরীক্ষায় উর্ত্তীন হন। তারপরেই শুরু হয় ন্যায়ের পথে অবিরাম ছুটেচলা।

ফেনীর সন্তান হলেও তার সততা ও কর্মদক্ষতা শুধুমাত্র ফেনীতেই সীমাবদ্ধ না। তিনি তার ন্যায়ের আলো ছড়িয়েছেন তার প্রতিটি কর্মক্ষেত্রে। এবার সেই আলোয় আলোকিত হওয়ার পালা নারায়ণগঞ্জবাসীর। জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত আরো একজনের সাথে কথা বলাকালীন সময় তিনি বলেন, জেলা প্রশাসকের আসনে একজন যোগ্য ব্যক্তির আগমন ঘটেছে।

ইতিমধ্যে নারায়ণগঞ্জবাসী তা বুঝতে পেরেছে। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হক স্যারের এমন কর্মতৎপরতা অব্যাহত থাকবে বলে আমরা আশা করছি। মোট কথা জেলা প্রশাসক কার্যালয়ে আসা সকলের বক্তব্যেই শতভাগ সন্তুষ্টি এবং আস্থা ফুটে উঠেছে। সকলেই ডিসি মাহমুদুল হকের সুস্থ্যতা এবং দীর্ঘায়ু কামনা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com