শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন সভা অনুষ্ঠিত। কালের খবর

বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন সভা অনুষ্ঠিত। কালের খবর

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টার, চট্রগ্রাম, কালের খবর : বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও চট্টগ্রাম মহানগরী কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৫ মে রোজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রামের ইপিজেড থানাধীন ফ্রিপোর্ট মোড়স্থ রোজ ফ্লেভার রেস্টুরেন্টে বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও চট্টগ্রাম মহানগরী কমিটি গঠন অনুষ্ঠানে সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক খলিলুর রহমানের সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাকারিয়া হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ক্লাবের মহাসচিব জনাব এম নজরুল ইসলাম খান।
এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক মোসলে উদ্দিন বাহার, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সহ-সভাপতি ও চট্রবাণী পত্রিকার সিটি রিপোর্টার মু.বাবুল হোসেন বাবলা, দৈনিক অপরাধ অনুসন্ধানের পরিচালক সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ শহিদুল ইসলাম সহ আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল খায়ের,মোঃ তপু মাঝি , মোহাম্মদ রাসেল মিয়া, মোঃ স্বপন, মোহাম্মদ নূরনবী, মোহাম্মদ তরিকুল এবং বাংলাদেশ সাংবাদিক ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ।

প্রধান আলোচকের বক্তব্যে জনাব নজরুল ইসলাম খান বলেন একজন সাংবাদিককে তার মূল ধারাই থেকে সব সময় সঠিক তথ্যর ভিত্তিতে নিউজ প্রকাশ করতে তার নিজের ভূমিকা পালন করতে হবে, কখনোই নিজের নীতি নৈতিকতা সাংবাদিকতা করতে গিয়ে অন্যের কাছে বিক্রি করা যাবে না, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের মাধ্যমে সকল সাংবাদিককে একত্রিত হয়ে মাঠে কাজ করতে হবে, সকল সাংবাদিকগণ এক হয়ে সমাজের সকল তথ্যচিত্র মানুষের কাছে তুলে ধরতে হবে।

সভাপতির সমাপনী বক্তব্যে বাংলাদেশ সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক খলিলুর রহমান সকল সাংবাদিক নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে আরো বলেন আমরা সততা ও নিষ্ঠার মাধ্যমে যদি সবাই পুরনো দিনের কথা ভুলে হাতে হাত কাধে কাধ মিলিয়ে কাজ করি ইনশাআল্লাহ আমরা এগিয়ে যেতে পারবো,
পরিশেষে বাংলাদেশ সাংবাদিক ক্লাব চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি হিসেবে সাংবাদিক বাবুল হোসেন বাবলাকে ঘোষণা করেন এবং পরবর্তীতে লিখিত আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার কথা বলে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com