শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
মুরাদনগর উপজেলা সাংবাদিক সমিতি কমিটির অনুমোদন। কালের খবর

মুরাদনগর উপজেলা সাংবাদিক সমিতি কমিটির অনুমোদন। কালের খবর

 

মুরাদনগর,( কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর : 
বাংলাদেশ সাংবাদিক সমিতি” মুরাদনগর উপজেলা শাখার কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
বুধবার দুপুরে দৈনিক আমাদের নতুন সময় মুরাদনগর প্রতিনিধি এন এ মুরাদ’কে সভাপতি – দৈনিক জনতা কুমিল্লা উত্তর প্রতিনিধি মো: জাকির হোসেন সাধারণ সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের এম ফয়জুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে কুমিল্লা জেলা কমিটির সভাপতি ইয়াসমীন রিমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি আব্দুর রহমান, সাংবাদিক সমিতির নির্বাহী সদস্য ও মানবকন্ঠের কুমিল্লা জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম তরুণ প্রমুখ।

উক্ত কমিটিতে কার্য নির্বাহী সদস্য পদে রয়েছেন মো: হাবিবুর রহমান দৈনিক আমাদের সময়, শাহেদুল আলম শাহেদ দৈনিক সমাচার, এমকে আই জাভেদ আমাদের অর্থনীতি, রায়হান চৌধুরী ভোরের কাগজ, নজরুল ইসলাম দৈনিক সমাচার ও পাপিয়া সরকার দৈনিক সমতল।

কমিটির অন্যান্য সদস্যরা হলো- সিনিয়র সহ সভাপতি সাপ্তাহিক আমোদের মমিনুল ইসলাম মোল্লা , দৈনিক একুশের বানী আনোয়ার হোসেন মোল্লা ও মো: মিজানুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক সারা বাংলা. কম আব্দুল্লাহ আল মেহেদী,
সহ সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক পদে এশিয়ান টিভির আবুল বাশার, দপ্তর সম্পাদক দৈনিক খোলা কাগজের আজিজুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক সরেজমিন বার্তা’র হাফেজ নজরুল ইসলাম , সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক দৈনিক ভোরের সময়ের আক্তার হোসেন ভূইয়া।
উক্ত কমিটি শৃংঙ্খলা ও সুষ্ঠভাবে পরিচালনার জন্য তিন সদস্য একটি উপদেষ্টা টিম গঠন করা হয়েছে। প্রধান উপদেষ্টা দৈনিক আজকালের কুমিল্লা প্রতিনিধি শরিফুল আলম চৌধুরী, সাংবাদিক অধ্যাপক শাহআলম জাহাঙ্গীর ও দৈনিক সংবাদের সৈয়দ রাজিব আহমেদ।

কমিটির আরো সদস্যরা হলেন, গৌরাঙ্গ দেবনাথ, আবু ইউসুফ, প্রিয়ন্ত মজুমদার, আব্দুল আলীম ,জহিরুল ইসলাম, ইকবাল হোসেন, জাহাঙ্গীর আলম, বিল্লাল হোসেন, আনিছুর রহমান, সোহাগ মিয়া, মো. ছালাউদ্দিন ও হাবিবুর রহমান সানি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com