শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মোশারফ হোসেন। কালের খবর

টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মোশারফ হোসেন। কালের খবর

 

আহমেদ সাজু সখীপুর টাঙ্গাইল : 

টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি হলেন গোপালপুর থানার ওসি মোশারফ হোসেন।
গত এপ্রিল মাসের আইনশৃংখলা পরিস্থতির উন্নয়নে তাকে ক্রেস্ট ও সনদ দেয়া হয়। মামলা তদন্ত ওসার্বিক আইন শৃঙ্খলা পর্যালোচনায় প্রথম হন তিনি।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ উপহার তুলে দেন। মোশাররফ হোসেন জানান, এটা আমার একা কৃতিত্ব নয়, থানার সকল অফিসার ও ফোর্সদের কৃতিত্ব। পুলিশ সুপার ও গোপালপুর সার্কেলের নির্দেশক্রমে সর্বোচ্চ চেষ্টা করে গোপালপুর বাসীর সেবায় নিয়োজিত থাকবো।

অনুষ্ঠানে জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ সহ অন্যান্য অফিসার গণ উপস্থিত ছিলেন।উল্লেখ্য তিনি ২০২২ সালে জুলাই মাসে জেলার প্রথম স্থান অধিকারী অফিসার ইনর্চাজ নির্বাচিত হন। এছাড়াও বিভিন্ন সংগঠন থেকে মানবিক পদক সহ একাধিক পদক অর্জন করেছেন এই কর্মর্কর্তা।
উল্লেখ্য ওসি মোশারফ কন্যা সন্তান জন্ম হলেই উপহার পৌঁছে দিয়ে প্রশংসিত হন ও আলোচনা র কেন্দ্রবিন্দুতে পরিণত দেশ ও বিদেশি বিভিন্ন মিডিয়াতে।
এবিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশ পুলিশের গৌরব উজ্জ্বল ইতিহাস সমুন্নত রাখার জন্য নিরলস ভাবে কাজ করার চেষ্টা করি। তিনি আরও বলেন আমার সাফল্যে উপজেলার মানুষের সার্বিক সহযোগিতা ও দোয়া ছিল। আমি
এ সাফল্যে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও গোপালপুর উপজেলার কাছে ঋণী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com