শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
নবীনগরে জুম্মা নামাজ নিয়ে তর্কাতর্কিতে একজন নিহত। কালের খবর

নবীনগরে জুম্মা নামাজ নিয়ে তর্কাতর্কিতে একজন নিহত। কালের খবর

নবীনগর প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরএলাকার আলমগনগর গ্রামে জুম্মা নামাজে দাড়াঁনো তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়ায় একজন নিহত হয়েছে। নিহতের নাম মোঃ সিজিল মিয়া (৪২) পিতা মন্তাজ মিয়া গ্রাম আলমনগর উত্তর পাড়া।গুরুতর আহত অবস্থায় নবীনগর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। শুক্রবার( ০৫/০৫) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনা জিঙ্গাসাবাদের জন্য নূরে আলম নামে একজনকে আটক করছে।
জানা যায়, আলমনগর উত্তর পাড়া কবরস্থান মসজিদে জুম্মা নামাজ আদায় করতে যান সিজিল মিয়া। মসজিদে দাড়াঁনোর বিষয় নিয়ে আলমনগর গ্রামে মৃত সহিদ মিয়ার ছেলে শাহ আলম সিজিলকে পিছনের সাড়িঁতে দাড়াঁতে বললে সে সরে যায়নি। নামাজ শেষে কথা না শুনায় তার উপর এলোপাতারি কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে সিজিল মাটিতে লুটিয়ে পরলে লোকজন প্রথমে নবীপুর হাসাপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক অবস্থায় ডাক্তার তাকে নবীনগর সদর হাসপাতালে প্রেরন করে। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় পুলিশ শাহ আলমের ছোট ভাই নূরে আলমকে জিঙ্গাসাবাদের জন্য আটক করেছে।
থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার ঘটনা’র সত্যতা স্বীকার করে বলেন,যে টুকু জানা গেছে, জুুম্মার নামাজকে কেন্দ্র করে এ মারধরের ঘটনা ঘটে। লাশ সুরুতহাল রির্পোট তৈরী করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এ বিষয়ে জিঙ্গাসাবাদের জন্য শাহ আলমের ছোট ভাই নূরে আলমকে থানায় আনা হয়েছে। ভিকটিমের পরিবার এখানো কোন অভিযোগ দেয়নি । অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com