শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
প্রধানমন্ত্রীর নির্দেশে নৌকায় ভোট চাইলেন আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ। কালের খবর

প্রধানমন্ত্রীর নির্দেশে নৌকায় ভোট চাইলেন আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ। কালের খবর

 কালের খবর ডেস্ক :

প্রধানমন্ত্রীর নির্দেশে বিশাল কর্মী বাহিনী নিয়ে মাঠে নেমেছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক নূর মোহাম্মদ, চাইছেন নৌকায় ভোট।

প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তাবায়ন করতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সকাল থেকে শুরু করে রাত অব্দি ব্যাপক গণসংযোগ , শুভেচ্ছা বিনিময় ও নৌকার পক্ষে ভোট চাইছেন জামালপুর-১ ( বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বকশীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক নূর মোহাম্মদ ।
তিনি ঈদের দ্বিতীয় দিন থেকে ব্যাপক গণসংযোগ, শুভেচ্ছা বিনিময় আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা জনসাধারণের মাঝে তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনাও করেন।
বুধবার (২৬ এফ্রিল) সকাল থেকে দেওয়ানগঞ্জ উপজেলার কাটাখালি, তারাটিয়া, সানন্দবাড়ী,কাউনিয়ার চর, ডিগ্রীরচর,পাথরের চর,রহিমপুরসহ বিভিন্ন হাটবাজারে গণসংযোগ ,শুভেচ্ছা বিনিময় ও নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি । নূর মোহাম্মদকে কাছে পেয়ে তৃনমূল আওয়ামী লীগসহ সাধারণ জনসাধারণের মাঝে খুশির আমেজ বিরাজ করছে বইতে শুরু করেছে আনন্দ উল্লাস ।
গণসংযোগ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,পৌর আওয়ামী লীগের আহবায়ক জালাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান খুদু, মনিরুজ্জামান মনির,নজরুল ইসলাম,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিষ্টার ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান,যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইদুর রহমান লাল,সাবেক সাধারন সম্পাদক হাছানুজ্জামান সজিব,উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাজন মিয়া ,যুগ্ন আহবায়ক শোয়েব আল হাসান সজল , কে ইউ কলেজের আহবায়ক আরিফুজ্জামান আরিফ প্রমুখ।

বিশিষ্ট সমাজসেবক নূর মোহাম্মদ বলেন,আমি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে শুভেচ্ছা বিনিময় , গণসংযোগ ও নৌকা মার্কায় প্রার্থনা করছি ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com