শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
যশোরের প্রবীণ সাংবাদিক এম এ মান্নান আর নেই। কালের খবর

যশোরের প্রবীণ সাংবাদিক এম এ মান্নান আর নেই। কালের খবর

যশোর প্রতিনিধি, কালের খবর :

যশোর প্রেক্লাবের প্রবীন সদস্য এমএ মান্নান (৮২)মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়াইন্না এলাহী রাজেউন)। প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহামান তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেন। এক বার্তায় তিনি জানান এম এ মান্নানকে হাসপাতাল থেকে তাঁর পুরাতন কসবাস্থ বাসায় নেয়া হয়েছে।
সেখানে তাঁর প্রতি শেষ শ্রদ্ধা সাংবাদিকদের বিভিন্ন সংগঠন। তিনি বার্তা সংস্থা ইউএনবি ও ইনডিপেন্ডেট প্রত্রিকায় কর্মত ছিলেন। এমএ মান্নান ২ মেয়ে ও এক পুত্র সন্তানের জনক ছিলেন। ।এর আগে রোববার রাতে ইন্তেকাল করেন এটিএন বাংলার ষ্টাফ রিপোর্টার শাহানারা বেগম। ৪৮ যন্টার ব্যবধানে প্রেসক্লাব যশোরের দুই জেষ্ঠ সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, এমএ মান্নান ১৯৪২ সালের ১ ফেব্রুয়ারি তিনি খুলনা বাগেরহাটের মোড়েলগঞ্জের চণ্ডিপুর গ্রামে জন্মগ্রহণ করেন। আব্দুল মান্নান রাষ্ট্র বিজ্ঞানে অনার্স ডিগ্রিধারী লাভ করে কর্মজীবনের শুরুতে শিক্ষকতা করেন। পরে সরকারি চাকরি করেন।এরপর তিনি সাংবাদিকতা শুরু করেন ১৯৮০ সালে। প্রথমে সাপ্তাহিক এখনই সময় পত্রিকায়, এরপর ১৯৮১ সালে খুলনার দৈনিক জন্মভূমি, ১৯৮২ সালে ঢাকার দৈনিক জনতা, ১৯৮৪ সালে ঢাকার ডেইলি মর্নিং সান, ১৯৯৩ সালে ইউএনবি এবং ১৯৯৫ সাল থেকে ডেইলি ইনডিপেন্ডেন্ট পত্রিকায় কর্মরত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com