শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
চৌগাছায় নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু, মা আহত। কালের খবর

চৌগাছায় নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু, মা আহত। কালের খবর

যশোর প্রতিনিধি, কালের খবর :

যশোরের চৌগাছায় নির্মাণাধীন চার তলা ভবন থেকে ইট পড়ে শ্রেয়া বালা (৭) নামের শিশুর মৃত্যু হয়েছে। সাথে থাকা তার মা বুলি বালা গুরুতর আহত হয়েছেন।শহরের মাইক্রোস্ট্যান্ডের পাশে এই দূর্ঘটনা ঘটে। নিহত শ্রেয়া বালা চৌগাছা পৌরসভার ৪ নং ওয়ার্ড নিরিবিলি পাড়ার বাসিন্দা শংকর কুৃমার বালার মেয়ে ও রাগিব আহসান নিহাল আইডিয়াল স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

স্থানীয়সুত্রে জানা গেছে, প্রাইভেট পড়া শেষ করে শনিবার সকালে তার মায়ের সাথে বাড়ি ফিরছিলো শ্রেয়া। এমন সময় শহরের মাইক্রোস্ট্যান্ডের পাশে জনৈক জিল্লুর রহমানের নির্মাণাধীন পাঁচতলা ভবনের নিচে এলে চারতলার বেলকনির কাজ চলাকালে একটি ইট শ্রেয়ার মাথার ওপর পড়ে। এসময় তার মা বুলি বালা আহত হন।পৌর সভার ভিতরে অসাবধানতার অবস্থায় নতুন নতুন ভবন নির্মাণ হচ্ছে। নেই কোনো সেফটি।বিল্ডিং সুরক্ষার নেট বা জাল ব্যবহার করেন না প্রতিনিয়ত কোন না কোন বিল্ডিং এর দুর্ঘটনা ঘটছে।

স্থানীয়রা শিশু শ্রেয়া বালাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইমা নাহিদ শান্তা তাকে যশোর জেনারেল ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com