শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে অপহৃতকে উদ্ধার করলো পুলিশ মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু। কালের খবর

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে অপহৃতকে উদ্ধার করলো পুলিশ মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু। কালের খবর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, কালের খবর :
ঢাকা কাকরাইল থেকে অপহৃত ওমর ফারুক আব্দুল্লাহকে (২৫) চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার মুসলিমপুর বাজারের সড়কের পাশ থেকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ। উদ্ধারকৃত ওমর ফারুক আব্দুল্লাহ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় ও ঢাকার তামিরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষার্থী বলে জানা গেছে। তিনি পিরোজপুরের সাতকানিয়া উপজেলার বাসিন্দা। তিনি ঢাকা বনশ্রী এলাকায় বসবাস করেন। মুসলিমপুর এলাকার বাসিন্দা আবদুর রহিম বলেন, রাত ১০টার দিকে মুসলিমপুর বাজারের সড়কের পাশে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় একটি মানুষকে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

এ সময় একাধিকবার পানি খেতে চাচ্ছিলেন তিনি। পরে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে। এ সময় তার চোখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে খবর পেয়ে অপহৃত যুবককে উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে ওই যুবককে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে চাঁপাইনবাবগঞ্জে থাকা আত্মীয় স্বজনের কাছে ওই যুবককে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে- গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীর কাকরাইল থেকে তাকে অপহরণ করা হয়। বৃহস্পতিবার হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় শিবগঞ্জের মুসলিমপুর বাজারের সড়কের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com