মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে অপহরণকারী সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দিলেন প্রতিবন্ধী যুবক। কালের খবর কক্সবাজারে গভীর রাতে রেস্তোরাঁ দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মেয়েদের কোন অঙ্গটি ২ মাস পরপর পরিবর্তন হয় বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে ? নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর বাঘারপাড়ার আলাদীপুর বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪জন আহত। কালের খবর সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। কালের খবর পাহাড় কাটার সংবাদ প্রকাশের জের পরিবেশের মামলায় উল্টো ৩ সাংবাদিক আসামী। কালের খবর দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত। কালের খবর
কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর

কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর

মোঃ ইসমাঈল হুসাইন কুষ্টিয়া প্রতিনিধি, কালের খবর ঃ  কুষ্টিয়ায় ব্রিজে পারাপারের জন্য তৈরী করা হয়েছে বাঁশের সাঁকো। এখন এই সাঁকো দিয়ে শুধু মানুষ নয়, ভ্যান রিকশাও পারাপার হবে।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের কাদেরপুর গ্রামের জিকে খালের উপরে নির্মিত ভাঙ্গা ব্রিজটা দীর্ঘদিন ধরে একেবারেই চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এই ব্রিজটি সংস্কারের জন্য স্থানীয় জনপ্রতিনিধি, সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে ধর্ণা দিয়ে ক্লান্ত হয়ে পড়লেও সংস্কারে এগিয়ে আসেনি কোন দপ্তর।

ব্রিজটি ভেঙে থাকায় দীর্ঘদিন ধুবইল ইউনিয়ন পরিষদের সঙ্গে গোবিন্দগুনিয়া,কাদেরপুর, মোশাররফপুর এলাকার যান চলাচল একেবারে বন্ধ হয়ে যায় । দুর্ভোগে পড়তে হয় এই ব্রিজ হয়ে চলা হাজার হাজার মানুষকে। অবশেষে স্থানীয়রা আজ এই ব্রিজটির উপরে মানুষের চলাচলের পাশাপাশি যেনো ভ্যান রিকশা পারাপার হতে পারে সে জন্য বাঁশের সাকো তৈরী করেছেন।

স্থানীয়রা বলেন, আমার ব্রিজ এ আপাতত চলাচলের জন্য বাঁশের সাঁকো তৈরি করলাম। এবার দেখা যাক কবে ব্রিজ সংস্কার বা নির্মানের জন্য কতৃপক্ষ এগিয়ে আসেন।
#পানি_উন্নয়ন_বোর্ড
#এল_জি_ই_ডি
#মিরপুর_উপজেলা_পরিষদ

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com