শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
ভিন্ন স্বাদের চা তৈরি সাড়া ফেলেছেন.মোশাররফ

ভিন্ন স্বাদের চা তৈরি সাড়া ফেলেছেন.মোশাররফ

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :
পড়াশোনা শেষ করার ইচ্ছে প্রবল কলেজ পড়ুয়া চা দোকানী মোশাররফের। ভিন্ন স্বাদের চা তৈরি করে আশেপাশের কয়েক এলাকায় ব্যাপকভাবে আলোচিত এই ছাত্র। প্রতিনিয়তই দুপুর গড়িয়ে বিকেল হলেই এই দোকানের চায়ের কদর বাড়তে শুরু করে।
সখীপুর পৌরসভার কাহারতা ২ নংওয়ার্ডে অবস্থিত বাংলা বাজারের পশ্চিম দিকে এই দোকানের চা একটু আলাদা হওয়ায় কদরও বেশি। ভিন্ন স্বাদের চা তৈরি ব্যাপারে মোশাররফের সাথে কথা হলে মুচকি হেঁসে বলে, মরিচ ও লেবু চা আমার দোকানে স্বাদে ভিন্ন মাত্রা যোগ করে।
আর একটি বিষয়ে খুবই যত্নবান হওয়ার চেষ্টা করি, তাহলো পরিছন্নতা।আমার ইচ্ছে চা তৈরিতে আরও কিছু ভিন্ন মাত্রা যোগ করার।আমার দোকান পরিচালনার কাজ মূলত বাবাই করে থাকেন, কলেজের ক্লাস শেষ করে বিকেলে সময়টুকু অলস না কাটিয়ে বাবাকে সহযোগিতা করে থাকি।
এবিষয়ে সাবেক কাউন্সিলর একলাছ হায়াত সরোয়ার বলেন,আমার ব্যবসা প্রতিষ্ঠান নিকটবর্তী হওয়ায় আমি লক্ষ্য করি প্রায় সময় চা দোকানে ভিড় লেগে থাকে।দৃষ্টমতে, ছেলেটা অসাধারণ ভদ্র, কারো প্রতি রাগ দেখায় না,হেসেই কথা বলে।
রোববার বিকেলে হঠাৎ দেখা কচুয়া বাজারের রাজিব বস্রালয়ের স্বত্তাধিকারী রাজিবসহ কয়েকজনের সাথে তারা প্রতিবেদককে বলেন,এমন চায়ের খবর চতুরদিকে চাউর হলে শুনে প্রথমবার এসে তার প্রমাণ পাই।সত্যি চায়ের স্বাদ একটু ভিন্ন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com