মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে প্রতিবাদ সভা । কালের খবর সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর বই পাচারের মুলহোতাদের বিচারের দাবিতে মানববন্ধন। কালের খবর  সুন্দরগঞ্জ পরিত্যক্ত পুরাতন বাঁধ কেটে নতুন বাঁধ ভরাটের দাবিতে মানববন্ধন। কালের খবর তরুণদের আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে হবে– রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। কালের খবর নবীনগরে পাওনা টাকার জের ধরে সাংবাদিকের উপর হামলা,আটক দুই। কালের খবর স্ত্রীর দাবিতে স্বামীর বাড়িতে অনশন। কালের খবর বোয়ালমারীতে ভগ্নিপতির আক্রমণে শ্যালকসহ আহত ৩। কালের খবর ছাত্রলীগের সাবেক নেতাদের আনন্দ-উচ্ছ্বাস। কালের খবর কর ন্যয্যতার দাবিতে ঢাকায় সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর নকল-ভেজাল আর নিম্নমানের ঔষধে ঠকছে যশোরের মানুষ। কালের খবর
ভিন্ন স্বাদের চা তৈরি সাড়া ফেলেছেন.মোশাররফ

ভিন্ন স্বাদের চা তৈরি সাড়া ফেলেছেন.মোশাররফ

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :
পড়াশোনা শেষ করার ইচ্ছে প্রবল কলেজ পড়ুয়া চা দোকানী মোশাররফের। ভিন্ন স্বাদের চা তৈরি করে আশেপাশের কয়েক এলাকায় ব্যাপকভাবে আলোচিত এই ছাত্র। প্রতিনিয়তই দুপুর গড়িয়ে বিকেল হলেই এই দোকানের চায়ের কদর বাড়তে শুরু করে।
সখীপুর পৌরসভার কাহারতা ২ নংওয়ার্ডে অবস্থিত বাংলা বাজারের পশ্চিম দিকে এই দোকানের চা একটু আলাদা হওয়ায় কদরও বেশি। ভিন্ন স্বাদের চা তৈরি ব্যাপারে মোশাররফের সাথে কথা হলে মুচকি হেঁসে বলে, মরিচ ও লেবু চা আমার দোকানে স্বাদে ভিন্ন মাত্রা যোগ করে।
আর একটি বিষয়ে খুবই যত্নবান হওয়ার চেষ্টা করি, তাহলো পরিছন্নতা।আমার ইচ্ছে চা তৈরিতে আরও কিছু ভিন্ন মাত্রা যোগ করার।আমার দোকান পরিচালনার কাজ মূলত বাবাই করে থাকেন, কলেজের ক্লাস শেষ করে বিকেলে সময়টুকু অলস না কাটিয়ে বাবাকে সহযোগিতা করে থাকি।
এবিষয়ে সাবেক কাউন্সিলর একলাছ হায়াত সরোয়ার বলেন,আমার ব্যবসা প্রতিষ্ঠান নিকটবর্তী হওয়ায় আমি লক্ষ্য করি প্রায় সময় চা দোকানে ভিড় লেগে থাকে।দৃষ্টমতে, ছেলেটা অসাধারণ ভদ্র, কারো প্রতি রাগ দেখায় না,হেসেই কথা বলে।
রোববার বিকেলে হঠাৎ দেখা কচুয়া বাজারের রাজিব বস্রালয়ের স্বত্তাধিকারী রাজিবসহ কয়েকজনের সাথে তারা প্রতিবেদককে বলেন,এমন চায়ের খবর চতুরদিকে চাউর হলে শুনে প্রথমবার এসে তার প্রমাণ পাই।সত্যি চায়ের স্বাদ একটু ভিন্ন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com