বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
অভয়নগরে হত্যা মামলার আসামি মাছ ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যা। কালের খবর

অভয়নগরে হত্যা মামলার আসামি মাছ ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যা। কালের খবর

যশোর প্রতিনিধি, কালের খবর :

অভয়নগরে প্রকাশ্যে দিবালোকে গুলি করে মাছ ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার দামুখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে সকাল সাড়ে ৮ টার দিকে ত্রিমুখী রাস্তার ওপর ওই ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়। নিহত মাছ ব্যবসায়ী অভয়নগর উপজেলার দামুখালী এলাকার জনৈক অনদির ছেলে সুব্রত ওরফে শুভ্র।হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার এস আই মনিরুল ইসলাম।

স্থানীয়রা জানান, বুধবার সকাল ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়ে দামুখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একটি চায়ের দোকানের সামনে যান তিনি। এর কিছুক্ষণ পর একটি মোটরসাইকেল যোগে দুজন ব্যক্তি তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলিগুলো তার কপালে, পিঠে ও বাম হাতের গোড়ায় বিদ্ধ হয়। ঘটনাস্থালে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলে করে পালিয়ে যায় ।পরে পুলিশ সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।এলাকাবাসি সূত্রে জানা গেছে, সুব্রত একজন ঘের মালিক ও মাছ ব্যবসায়ী। সে ফুলতলা বাজার বনিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক রকিবুল ইসলাম হত্যা মামলার আসামী ছিলেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম জানান, দামুখালী বিদ্যালয়ের সামনে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com