শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
শ্রীমঙ্গলে ৬০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক। কালের খবর

শ্রীমঙ্গলে ৬০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক। কালের খবর

মৌলভীবাজার প্রতিনিধি, কালের খবর : মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা এলাকায় ৬০ পিছ ইয়াবাসহ আলী হোসেন পাপ্পু (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। সে শ্রীমঙ্গল কালীঘাট রোডের মৃতঃ আনোয়ার হোসেনের পুত্র।

শনিবার (৭ জানুয়ারী) রাত সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠানের নেতৃত্বে এসআই রাকিবুল হাসান, এসআই সাইফুল ইসলাম, এএসআই হান্নানসহ শ্রীমঙ্গল থানার একটি টিম শ্রীমঙ্গল শহরের মিশন রোডের জনৈক আব্দুল মুহিতের মালিকাধীন টিনশেড বাড়ির পশ্চিম পাশের একটি কক্ষ থেকে আসামিকে আটক করে। এসময় পুলিশ আসামির কক্ষ তল্লাশি করে ৬০ পিছ ইয়াবা উদ্ধার করে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জানান, গ্রেফতারকৃত পাপ্পু শ্রীমঙ্গল শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি মাদক মামলা রয়েছে। এব্যাপারে শ্রীমঙ্গল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com