বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
অসহায় হামিদা বেগমের চিকিৎসায় এগিয়ে গেলেন ইউএনও। কালের খবর

অসহায় হামিদা বেগমের চিকিৎসায় এগিয়ে গেলেন ইউএনও। কালের খবর

নবীনগর (ব্রাহ্মনবাড়ীয়া ) প্রতিনিধ, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার হামিদা বেগমের একটি কিডনি বিকল সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে বিনাচিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে তার চিকিৎসার জন্য অবশেষে এগিয়ে গেলেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক। আজ বুধবার রাতে দাপ্তরিক সকল কাজ শেষে অসহায় হামিদার চিকিৎসার জন্য ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ ও তার উন্নত চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকা দেয়ার ঘোষণা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
এছাড়াও তার পরিবারের বেহাল দশা দেখে এক মাসের খাদ্য সামগ্রী এবং হামিদা বেগমের চলাচলের জন্য একটি হুইল চেয়ার উপহার দেন ইউএনও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন,সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম হামিদা বেগম নামে এক ভদ্রমহিলা প্রচন্ড অসুস্থতা হয়ে বিছানায় শয্যাশায়ী। উনার একটি পা কেটে ফেলা হয়েছে। এবং একটি কিডনি নষ্ট হয়ে গেছে। খোঁজখবর নিয়ে জানতে পেলাম তার পরিবারের সকলে মানবেতর জীবনযাপন করছেন। তাই হামিদা বেগমের জন্য একটি হুইলচেয়ার, তার পরিবারের জন্য এক মাসের খাদ্য সামগ্রী ও নগদ কিছু অর্থ প্রদান করা হলো। পাশাপাশি তার উন্নত চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পঞ্চাশ হাজার টাকা অনুদান দেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com