বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
বাঘারপাড়ায় নতুন বছর কে বরণ করা হলো যেভাবে। কালের খবর

বাঘারপাড়ায় নতুন বছর কে বরণ করা হলো যেভাবে। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর : বাঘারপাড়ায় কাগজের নৌকার প্রতিযোগীতার মধ্যে দিয়ে নতুন বছরের প্রথম দিন উদযাপন করলো কৌতুহলী সাধারণ মানুষ। পহেলা জানুয়ারী ২০২৩, রবিবার বেলা ১১টার দিকে উপজেলার জামদিয়া ইউনিয়নের ভিটাবল্লা গ্রামের এক দিঘীতে এই কাগজের নৌকার বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়। সূত্র জানায়, এলাকার ক্রীড়া প্রেমি জুলফিকার আলি, এবং স্থানীয় ভিটাবল্লা বাজার কমিটি মিলে ব্যাতিক্রী এই কাগজের নৌকার বাইচ প্রতিযোগিতার উদ্যোগ গ্রহণ করে। শুরুতেই এলাকার সাধারণ মানুষ তাকে আরও উৎসাহিত করে। প্রতিযোগিতায় আশপাশের বিভিন্ন গ্রাম থেকে ১০/১২ টি নৌকা অংশ গ্রহণ করে। বীর মুক্তিযোদ্ধা মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকা বাইচের শুভ উদ্বোধন করেন জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম তিব্বত।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও ভিটাবল্যা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক (অ.) মোঃ মহিউদ্দিন বিশ্বাস, জামদিয়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি এম, এন শাহিনুল ইসলাম, ভিটাবল্যা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মহিদুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোর্শেদ আলী, ইউপি সদস্য মোঃ মাসুম বিশ্বাস, মোঃ রেজাউল ইসলাম খন্দকার, বাবু চিন্ময় ভৌমিক, মোঃ আতিয়ার রহমান, মোছাঃ আনোয়ারা বেগম। অনুষ্ঠানটি পরিচালনা করেন মঞ্জুর মোর্শেদ। প্রতিযোগিতায় প্রথম হয়েছে ষাইটখালি গ্রামের খায়রুল ইসলাম, দ্বিতীয় হয়েছে বাসুয়াড়ী শান্তির বাজারের টিটুল মিয়া, তৃতীয় হয়েছে ভিটাবল্লা গ্রামের হোসেন আলি ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com