শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর

ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর

কালের খবর ডেস্ক :

ভোলা জেলার চরফ্যাশন উপজেলা মুজিবনগর ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ড সিকদারের চরের মুজিব নগর ভূমিহীন সমবায় সমিতির নেত্রী, বাংলাদেশ কিষাণী সভার সভানেত্রী স্থানীয় নেত্রী ও মুজিব নগর ইউনিয়ন ভূমিহীন সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য, ভোলা জেলার নেতা আলম বাচ্চুর সহধর্মনী বকুল বেগমকে ৩০ নভেম্বর গভীর রাতে চিহ্নিত সন্ত্রাসী চক্র দেশীয় ধারালো অস্র দিয়ে কূপিয়ে হত্যা করে। এবং বকুলের বড় বোন মুকুল বেগমকে কূপিয়ে জখম করে। সে মুমূর্ষু অবস্থায় মুকুলকে বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। বকুল বেগমের লাশ দুলার হাট থানার পুলিশ ময়নাতদন্তের জন্য ভোলায় সদর হাসপাতালে প্রেরন করেন।
উল্লেখ্য বকুল বেগমে স্বামী আলম বাচ্চু মেলকার ২৯ নভেম্বর দিবাগত রাতে আবদুল মালেক মেম্বার এর সাথে ভোলা সদরে একটি মামলায় জামিন নেওয়ার জন্য মূল ভূমিতে যায়। বকুল বেগম ও মুকুল বেগম দুই বোন ছবির পিছনে ভাংগা ঘরে একই বিছানা ঘুমায়। গভীর রাতে ঘুমান্ত অবস্থায় স্বামী-স্ত্রী একই বিছানা আছে মনে করে চিহ্নিত সন্ত্রাসীরা হামলা চালিয়ে উপুর্যপরি দেশীয় ধারালো অস্র দিয়ে উপুর্যপরি কোপাতে থাকেন এবং বকুল বেগমকে নৃশংসভাবে হত্যা করেন।
বকুল বেগম জীবনদশায় তাঁকে এবং তাঁর স্বামীকে জীবননাশের আশাংকা করে দুলার হাট থানায়,ভোলা জেলার পুলিশ সুপার ও জেলা প্রশাসকে নিকট চিহ্নিত সন্ত্রাসীদের নাম উল্লেখ করে অভিযোগ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com