রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বোয়ালমারীতে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রির হিড়িক! কালের খবর রাজস্ব আহরনে সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবে বলে আমি বিশ্বাস করি : প্রধানমন্ত্রী। কালের খবর খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক ভাবে পরিচিতি লাভ করা যায় – স্মৃতি। কালের খবর মুরাদনগরে চলছে ফসলি জমির মাটি কাটার মহা-উৎসব। কালের খবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুদের কারবারির হাতে ওষুধ ব্যবসায়ী খুন! কালের খবর প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর সাংবাদিক শিমুল হত্যার ৬ বছর : শুরু হয়নি বিচারকার্য। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আনন্দমুখর পরিবেশে প্রথম বর্ষের ক্লাস শুরু। কালের খবর শাহজালালে সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণসহ এয়ারলাইন্সের চালক আটক। কালের খবর নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর
ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর

ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর

কালের খবর ডেস্ক :

ভোলা জেলার চরফ্যাশন উপজেলা মুজিবনগর ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ড সিকদারের চরের মুজিব নগর ভূমিহীন সমবায় সমিতির নেত্রী, বাংলাদেশ কিষাণী সভার সভানেত্রী স্থানীয় নেত্রী ও মুজিব নগর ইউনিয়ন ভূমিহীন সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য, ভোলা জেলার নেতা আলম বাচ্চুর সহধর্মনী বকুল বেগমকে ৩০ নভেম্বর গভীর রাতে চিহ্নিত সন্ত্রাসী চক্র দেশীয় ধারালো অস্র দিয়ে কূপিয়ে হত্যা করে। এবং বকুলের বড় বোন মুকুল বেগমকে কূপিয়ে জখম করে। সে মুমূর্ষু অবস্থায় মুকুলকে বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। বকুল বেগমের লাশ দুলার হাট থানার পুলিশ ময়নাতদন্তের জন্য ভোলায় সদর হাসপাতালে প্রেরন করেন।
উল্লেখ্য বকুল বেগমে স্বামী আলম বাচ্চু মেলকার ২৯ নভেম্বর দিবাগত রাতে আবদুল মালেক মেম্বার এর সাথে ভোলা সদরে একটি মামলায় জামিন নেওয়ার জন্য মূল ভূমিতে যায়। বকুল বেগম ও মুকুল বেগম দুই বোন ছবির পিছনে ভাংগা ঘরে একই বিছানা ঘুমায়। গভীর রাতে ঘুমান্ত অবস্থায় স্বামী-স্ত্রী একই বিছানা আছে মনে করে চিহ্নিত সন্ত্রাসীরা হামলা চালিয়ে উপুর্যপরি দেশীয় ধারালো অস্র দিয়ে উপুর্যপরি কোপাতে থাকেন এবং বকুল বেগমকে নৃশংসভাবে হত্যা করেন।
বকুল বেগম জীবনদশায় তাঁকে এবং তাঁর স্বামীকে জীবননাশের আশাংকা করে দুলার হাট থানায়,ভোলা জেলার পুলিশ সুপার ও জেলা প্রশাসকে নিকট চিহ্নিত সন্ত্রাসীদের নাম উল্লেখ করে অভিযোগ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com