বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের পতেঙ্গায় ৯ লক্ষ টাকার বিয়ারসহ দুই মাদক কারবারি আটক। কালের খবর কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর
মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর

মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর

মোঃ ইসমাঈল হুসাইন কুষ্টিয়া প্রতিনিধি, কালের খবর :

কুষ্টিয়ার কুমারখালীর নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামের আব্দুল মতিন শেখের ছেলে ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর দুটো কিডনি অকেজো হয়ে যাওয়ায় মৃত্যুর প্রহর গুনছেন তিনি। দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পরেছে। মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় মামুন। কিন্তু মায়ের কিডনি প্রতিস্থাপন করতে ৮ লাখ টাকার প্রয়োজন বলে জানালেন তার পরিবার।

রোববার সরেজমিন গিয়ে মামুন এর মা মনোয়ারা বেগম এর সাথে কথা বলে জানা যায়, ২০১৯ সালে আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয় থেকে দাওয়া এন্ড ইসলামিক স্টাডিজ বিষয়ে মাস্টার্স শেষ করে বেড়কালোয়া জামে মসজিদ এ ইমাম হিসেবে যোগদান করেন। মামুন ছাত্র জীবনে অত্যন্ত মেধাবী ছিল। আর্থিক দৈন্যতার মাঝে অনেক কষ্টে বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে মামুন। কিন্তু হটাৎ করেই তার শারীরিক সমস্যা দেখা দেয় এবং ডাক্তারই পরীক্ষা শেষে জানা যায় তার দুটো কিডনিই অকেজো হয়ে গেছে। তিনি বলেন তার ছেলের জন্য নিজের কিডনি দিবেন। কথা বলতে গিয়ে চোখের জল ছেড়ে দিয়ে বলেন প্রয়োজনে দুটো কিডনিই দিয়ে দিবেন ছেলেকে বাঁচাতে! কিন্তু কিডনি প্রতিস্থাপনের এতো টাকা কোথায় পাবেন তিনি? তিনি তার ছেলেকে বাঁচাতে সমাজের বিত্তবান সহ প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল জানান, বিষয়টি তার জানা নেই। খোঁজ নিয়ে সার্বিকভাবে তাকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

মামুন এর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করতে তার বিকাশ, নগদ ও ব্যাংক একাউন্ট নাম্বার দেওয়া হলো।

আব্দুল্লাহ আল মামুন, বিকাশ / নগদ (পার্সোনাল) 01745-157213
ব্যাংক একাউন্ট NCC bank 00620310024510

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com