শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
প্রেমের জের : কুষ্টিয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত। কালের খবর

প্রেমের জের : কুষ্টিয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত। কালের খবর

মোঃ ইসমাঈল হুসাইন কুষ্টিয়া প্রতিনিধি কুষ্টিয়া, কালের খবর : কুষ্টিয়ার কুমারখালীতে প্রেমের জেরে এইচএসসি পরীক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে আহত করেছে অপর প্রেমিক। ১০ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের জোতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত এইচএসসি পরীক্ষার্থী কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত এইচএসসি পরীক্ষার্থী জোতপাড়া গ্রামের সেলিম বিশ্বাসের ছেলে মোঃ শামীম (২৩) । সে শোমসপুর আবু তালেব ডিগ্রী কলেজের শিক্ষার্থী।

আহত শামীম এর চাচা আশরাফুল আলম জানান, শামিমের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক রয়েছে। অনেকদিন যাবত একই এলাকার রব্বানের ছেলে সাগর শামীমকে তার প্রেমিকা থেকে দুরে সরে যাবার হুমকি দেয়। শামীম তার কথায় রাজি নাহলে বৃহস্পতিবার সন্ধ্যায় শামীমকে পড়ার টেবিল থেকে সাগর (২৪) ও মামুন(১৮) ডেকে নিয়ে যায়। এসময় শামীম তার প্রতিবেশী চাচা মিলনকে সাথে নিয়ে গেলে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে যাওয়ার পর সাগর আবারও শামীমকে তার প্রেমিকার জীবন থেকে সরে যাওয়ার জন্য ভয়-ভীতি প্রদর্শন করে। এই নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সাগর তার কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে শামিমকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক আহত করে। শামীমের চাচা মিলন বাধা প্রদান করতে গেলে সাগর তাকেও আঘাত করার চেষ্টা করে। তখন মিলন চিৎকার করলে সাগর ও মামুন পালিয়ে যায়। পরে আহত শামীমকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি জানতে কুমারখালী থানার ওসি মহসিন হোসাইনকে সরকারি মোবাইল নাম্বারে ফোন দিলে তিনি রিসিভ করেননি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com