শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
বোয়ালমারীতে অপহরণের পর ইনজেকশন পুশ,কথা বলতে পারছেন না ব্যবসায়ী। কালেন খবর

বোয়ালমারীতে অপহরণের পর ইনজেকশন পুশ,কথা বলতে পারছেন না ব্যবসায়ী। কালেন খবর

বোয়ালমারী (ফরিদপুর) থেকে এমএম জামান, কালের খবর : ফরিদপুরের বোয়ালমারীতে ডিবি পরিচয়ে সায়েদুল হক (২৫) নামের এক ব্যবসায়ীকে অপহরণের পর ইনজেকশন দিয়ে বাকশক্তিহীন করে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সায়েদুল হক বোয়ালমারীর গুনবহা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের গুনবহা গ্রামের বাসিন্দা মৃত আব্দুল হান্নান মিয়ার ছেলে। এ ঘটনায় সোমবার (১০ অক্টোবর) রাত ১১টার দিকে বোয়ালমারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার ভগ্নিপতি মুহাম্মাদ ওয়াজেদ আলী খান,

মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা ১টার দিকে ওই ব্যবসায়ীর সন্ধান পাওয়া যায়। তিনি মারাত্মক অসুস্থ অবস্থায় দুপুরে হঠাৎ বাড়িতে নিজ হাজির হন। পরে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।পরে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠিয়ে দেন।
এরআগে সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পৌর সদরের অগ্রণী ব্যাংকের সামনে থেকে অপহরণের শিকার হন সায়েদুল হক।
সায়েদুল হকের বড় ভাই এস এম রহমতুল্লাহর বলেন, ব্যাংকের সামনে থেকে ডিবি পরিচয়ে তার ভাইকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায় দুষ্কৃতকারীরা। সারাদিন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর রাত ১১টার দিকে অপহরণকারীরা সাইয়েদুল হকের ফেসবুক মেসেঞ্জার থেকে তার ছোট বোন শামিমা জামানের মেসেঞ্জারে একটি মেসেজ পাঠান। সেখানে বলা হয়, তাকে আমরা ডিবি পরিচয়ে তুলে এনেছি। আমাদের সঙ্গে তার ঝামেলা আছে। তাকে শিক্ষা দেবো। ও আমাদের সঙ্গে অনেক বেয়াদবি করেছে।

মেসেঞ্জারে আরো লেখা হয়, মুক্তিপণের টাকার জন্য বা মুক্তিপণের জন্য না, ওকে মারবো। ওর সঙ্গে আমাদের পুরাতন হিসাব বাকি আছে। আমাদের একজনকে পুলিশের কাছে ধরায় দিছে। ওর গলায় ১০টা ইনজেকশন দেবো যাতে আর কোনোদিন কথা বলতে না পারে। ইনজেকশন দেওয়া হলে ছেড়ে দেবো যে কোনো জায়গায়।’
এর একঘণ্টা পর রাত ১২টা ২ মিনিটে আরেকটি মেসেজ আসে। সেখানে বলা হয়, ‘কাজ শেষ। ছেড়ে দিচ্ছি। সবকিছুই ঠিক থাকবে। কিন্তু কথা বলতে পারবে না।’
এস এম রহমতুল্লাহ বলেন, মঙ্গলবার দুপুর ১টার দিকে অসুস্থ অবস্থায় উপজেলার তেলজুড়ী এলাকা থেকে ভ্যানযোগে বাড়িতে পৌঁছান সায়েদুল হক। তিনি এখন কোনো কথা বলতে পারছেন না। হাত দিয়ে লিখে তথ্য দিচ্ছেন।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাকিলা জামান বলেন, তিনি মুখে কিছুই বলতে পারছেন না। কাগজে লিখে জানান, কোন ওষুধ শরীরে দিলে বিষ হয়ে যাবে। হাতের ইশারায় জানান, গলায় ইনজেকশন পুশ করা হয়েছে। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাস আলী সাংবাদিককে বলেন, সাধারণ ডায়েরি করার পর ঘটনাস্থল ও আশপাশের সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখা হয়েছে। পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ওই ব্যক্তিকে শনাক্ত ও অবস্থান জানার চেষ্টা চালানো হয়। মঙ্গলবার দুপুরে তিনি অসুস্থ অবস্থায় বাড়িতে হাজির হন।
এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। তবে ওই ব্যবসায়ীকে উদ্ধারের বিষয়টি জানতে পেরেছি। বিস্তারিত পরে জানানো যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com