সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর শহীদ ডাঃ মিলন দিবসে অস্প্রদায়িক গণতান্ত্রিক স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার আহবান। কালের খবর নবীনগর আ’লীগের সম্মেলন সভাপতি বাদল সম্পাদক সাহান। কালের খবর পাঁচ বছরের শিশু আয়াত নিখোঁজের ১০ দিন পর নদীতে ছয় টুকরা দেহের সন্ধান পেল পুলিশ। কালের খবর বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ। কালের খবর মেসি নৈপুণ্যে আর্জেন্টিনার অসাধান জয়। কালের খবর গরিবের থেকে ‘কম ঘুষ নেওয়া’ তহশিলদার আব্দুস সাত্তার বরখাস্ত। কালের খবর অর্থের অভাবে চিকিৎসা পাচ্ছেনা টিউমার ও হরমোন রোগে আক্রান্ত কুষ্টিয়ার সুবেল হোসেন। কালের খবর রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর যশোরে ওএমএসে বরাদ্দ কম হওয়ায় খালি হাতে ফিরছে অনেকই
বাকেরগঞ্জ বিএমএসএফ সাবেক সভাপতি দীনু আর বেঁচে নেই। কালের খবর

বাকেরগঞ্জ বিএমএসএফ সাবেক সভাপতি দীনু আর বেঁচে নেই। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

ঢাকা,বুধবার, ৫ অক্টোবর,২০২২: পৃথিবীর মায়া ত্যাগ করে অল্প বয়সেই না ফেরার দেশে চলে গেছেন বাংলাদেশে মফস্বল সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি সংবাদিক দীন মোহাম্মদ দীনু। মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেল ৫ টা ২৬ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক কণ্যা, স্ত্রী ও পিতা-মাতাসহ অসংখ্যা গুনগ্রহী রেখে গেছেন।
তার মৃত্যুতে বাকেরগঞ্জ সাংবাদিক অঙ্গনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ্য একাত্তর টিভির বাকেরগঞ্জ উপজেলা প্রতিনিধি দীন মোহাম্মাদ দীনু ব্লাড আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
বুধবার সকাল ১০ টায় বাকেরগঞ্জ হেলিপ্যাড মাঠে তার জানাজার নামাজ শেষ লাশ পৌরসভার সিনেমা হল সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com