মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে অপহরণকারী সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দিলেন প্রতিবন্ধী যুবক। কালের খবর কক্সবাজারে গভীর রাতে রেস্তোরাঁ দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মেয়েদের কোন অঙ্গটি ২ মাস পরপর পরিবর্তন হয় বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে ? নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর বাঘারপাড়ার আলাদীপুর বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪জন আহত। কালের খবর সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। কালের খবর পাহাড় কাটার সংবাদ প্রকাশের জের পরিবেশের মামলায় উল্টো ৩ সাংবাদিক আসামী। কালের খবর দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত। কালের খবর
বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা। কালের খবর

বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা। কালের খবর

বগুড়া থেকে এস এম আব্দুল্লাহ (আকাশ), কালের খবর : বগুড়ার শেরপুরে পৌর আওয়ামীলীগ নেতা মুর্তজা কাওসার অভিকে (৩৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেরপুর উপজেলা পরিষদের পশ্চিম পার্শ্বে নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানা গেছে ।

শেরপুর থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় অভি মোটর সাইকেল মেরামতের জন্য উপজেলা পরিষদের পশ্চিম পার্শ্বে নয়াপাড়ায় একটি সার্ভিসিং সেন্টারে গেলে দূর্বৃত্তদের একটি দল তার উপর দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। তাকে এলোপাথারী কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে বগুড়া তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে ।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার জানান, ঘটনার পরপরই হত্যাকান্ডের স্থান পরিদর্শন করা হয়েছে। নিহত অভির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন জানান, মোর্তজা কাওসার অভি পৌর আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com