বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গুলিতে ছাত্রদল নেতা নিহত : ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন। কালের খবর ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর জলবায়ু পরিবর্তন : গরিব দেশকে ক্ষতিপূরণ দিতে ঐতিহাসিক সমঝোতা। কালের খবর সাংবাদিক ও পুলিশ ভাই ভাই : ওসি মশিউর। কালের খবর
শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩।

শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩।

সাভারের আশুলিয়ায় কথিত শ্রমিক নেতাসহ তিন মাদককারবারিকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)

মঙ্গলবার রাত ১১টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকায় মাদক ক্রয়ের ফাঁদ পেতে তাদের আটক করে ডিবি পুলিশ।

আটকরা হলেন- আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকার গোলাপ মণ্ডল (৬০) ও তার ছেলে কথিত শ্রমিক নেতা মামুন মণ্ডল (৩৬)। অপরজন হলেন কক্সবাজার জেলার শাজাহান মিয়া (২৮)। এ সময় আরো এক মাদককারবারি পালিয়ে যায় বলে জানা গেছে।

ডিবি পুলিশ জানায়, দীর্ঘ দিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান ওই এলাকায় আনেন শাজাহান নামের এক মাদককারবারি। পরে কথিত শ্রমিক নেতা মামুন তার বাবা ও ভাই মিলে ৫০০/১০০০ পিস করে তা খুচরা ব্যবসায়ীর কাছে সরবরাহ করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মামুন, গোলাপ ও শাজাহানকে আটক করা হয়। তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

জানা যায়, কথিত শ্রমিক নেতা মামুনের বিরুদ্ধে শ্রমিক নেতার আড়ালে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে অর্থ সংগ্রহ করে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত ও বিধি বহির্ভূতভাবে মালিকপক্ষের সাথে হাত মিলিয়ে শ্রমিকদের বিপুল পরিমাণ অর্থ আত্মসাতের অভিযোগও রয়েছে কথিত এই নেতার বিরুদ্ধে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, ‘আটকরা দীর্ঘ দিন ধরে কক্সবাজার থেকে মাদকের বড় চালান এনে আশুলিয়ার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আজ তাদের হাতে-নাতে আটক করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com