বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩।

শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩।

সাভারের আশুলিয়ায় কথিত শ্রমিক নেতাসহ তিন মাদককারবারিকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)

মঙ্গলবার রাত ১১টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকায় মাদক ক্রয়ের ফাঁদ পেতে তাদের আটক করে ডিবি পুলিশ।

আটকরা হলেন- আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকার গোলাপ মণ্ডল (৬০) ও তার ছেলে কথিত শ্রমিক নেতা মামুন মণ্ডল (৩৬)। অপরজন হলেন কক্সবাজার জেলার শাজাহান মিয়া (২৮)। এ সময় আরো এক মাদককারবারি পালিয়ে যায় বলে জানা গেছে।

ডিবি পুলিশ জানায়, দীর্ঘ দিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান ওই এলাকায় আনেন শাজাহান নামের এক মাদককারবারি। পরে কথিত শ্রমিক নেতা মামুন তার বাবা ও ভাই মিলে ৫০০/১০০০ পিস করে তা খুচরা ব্যবসায়ীর কাছে সরবরাহ করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মামুন, গোলাপ ও শাজাহানকে আটক করা হয়। তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

জানা যায়, কথিত শ্রমিক নেতা মামুনের বিরুদ্ধে শ্রমিক নেতার আড়ালে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে অর্থ সংগ্রহ করে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত ও বিধি বহির্ভূতভাবে মালিকপক্ষের সাথে হাত মিলিয়ে শ্রমিকদের বিপুল পরিমাণ অর্থ আত্মসাতের অভিযোগও রয়েছে কথিত এই নেতার বিরুদ্ধে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, ‘আটকরা দীর্ঘ দিন ধরে কক্সবাজার থেকে মাদকের বড় চালান এনে আশুলিয়ার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আজ তাদের হাতে-নাতে আটক করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com