রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ১২:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরে দুই ঘন্টার ব্যবধানে দুই খুন। কালের খবর রাষ্ট্রের ক্ষতির উদ্দেশ্যে সংবাদ পরিবেশন মোটেও কাম্য নহে-বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন। কালের খবর বসুন্দিয়ায় ইউনিয়ন বিএনপি’র কর্মী সমাবেশ ও ইফতার পার্টি অনুষ্ঠিত। কালের খবর কুরআন নাজিলের মাসে ইসলামী শাসন প্রতিষ্ঠার শপথ নিতে হবে : আহমদ আবদুল কাইয়ূম। কালের খবর শাকিবের জন্মদিনে শেষ ছক্কা হাঁকালেন অপু!। কালের খবর নারান্দিয়ার মুড়ির নেই কোনো জুড়ি। কালের খবর ইউএনও’র মাধ্যমে প্রতিবন্ধী শামীমের কর্মসংস্থান মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু। কালের খবর গাইবান্ধার সুন্দরগঞ্জে ৩০টি সড়ক বীর মুক্তিযোদ্ধার নামে নাম করণ। কালের খবর চট্রগ্রামের সিটি মেয়রের সাথে চবি যোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ। কালের খবর মুরাদনগরে ১৪৭ দরিদ্র পরবারের  মাঝে ইফতার সামগ্রী বিতরণ। কালের খবর
বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর

বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর

বগুড়া থেকে এস.এম. আব্দুল্লাহ (আকাশ রাজা ), কালের খবর : বগুড়া জেলার শেরপুর থানাধীন সুঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ক্ষিদির হাসড়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা হইতে শটিবাড়ীর সংযোগ রাস্তার ডাঃ রুবেলের বাড়ীর পশ্চিম পাশের রাস্তা চলার পথটা খুবই সংকীর্ণ।

যেখানে, ট্রাক, টলি, সিএনজি, মাইক্রোবাস, লেগুনা, মাইক্রোবাস, ভ্যান, রিক্সা নিয়ে মোটেও চলা যায় না। সেই ক্ষেত্রে রাস্তা সরকারি ভাবে রাখা হয়েছে প্রায় ২০-২৫ লিংক। অপর দিকে উক্ত রাস্তার পর্শ্চিম পাশে রাস্তা প্রায় ২ শতাংশ ভুমিদস্যু আবুল কালাম আজাদ লাঠিয়াল ক্ষমতার জোরে দখল করে আসছে। এ বিষয়টি নিয়ে জনসাধারণ কথা বলতে গেলে বাধার সৃষ্টি করে জীবন নাসের হুমকি দেয়,গাল মন্দ দেয়। এভাবে চলতে থাকলে গনতন্ত্র হয় না,বাক স্বাধীনতা থাকেনা, মানবাধিকার থাকে না।

এ ব্যপারে স্থানীয়রা জানান এই বিষয় নিয়ে তাহারা বড্ডই বিপদে আছেন।

তাই জনসাধারণ ও বিশ্ব মানবাধিকার ও পরিবেশ সংরক্ষণ সংস্থা কর্মীরা সহ থানা অফিসার ইনচার্জ,ভুমি অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিশেষভাবে অবহিত করেছেন। উক্ত বিষয়টি খতিয়ে দেখার জন্য ও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য কতৃপক্ষকে বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com