বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর জলবায়ু পরিবর্তন : গরিব দেশকে ক্ষতিপূরণ দিতে ঐতিহাসিক সমঝোতা। কালের খবর সাংবাদিক ও পুলিশ ভাই ভাই : ওসি মশিউর। কালের খবর নয়াপল্টনে বিএনপির প্রস্তুতি সভায় গিয়াসউদ্দিন দলের স্বার্থে যার যার কর্ম অনুযায়ী আমি যথাযথভাবে মূল্যায়ন করবো। কালের খবর
বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর

বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর

বগুড়া থেকে এস.এম. আব্দুল্লাহ (আকাশ রাজা ), কালের খবর : বগুড়া জেলার শেরপুর থানাধীন সুঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ক্ষিদির হাসড়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা হইতে শটিবাড়ীর সংযোগ রাস্তার ডাঃ রুবেলের বাড়ীর পশ্চিম পাশের রাস্তা চলার পথটা খুবই সংকীর্ণ।

যেখানে, ট্রাক, টলি, সিএনজি, মাইক্রোবাস, লেগুনা, মাইক্রোবাস, ভ্যান, রিক্সা নিয়ে মোটেও চলা যায় না। সেই ক্ষেত্রে রাস্তা সরকারি ভাবে রাখা হয়েছে প্রায় ২০-২৫ লিংক। অপর দিকে উক্ত রাস্তার পর্শ্চিম পাশে রাস্তা প্রায় ২ শতাংশ ভুমিদস্যু আবুল কালাম আজাদ লাঠিয়াল ক্ষমতার জোরে দখল করে আসছে। এ বিষয়টি নিয়ে জনসাধারণ কথা বলতে গেলে বাধার সৃষ্টি করে জীবন নাসের হুমকি দেয়,গাল মন্দ দেয়। এভাবে চলতে থাকলে গনতন্ত্র হয় না,বাক স্বাধীনতা থাকেনা, মানবাধিকার থাকে না।

এ ব্যপারে স্থানীয়রা জানান এই বিষয় নিয়ে তাহারা বড্ডই বিপদে আছেন।

তাই জনসাধারণ ও বিশ্ব মানবাধিকার ও পরিবেশ সংরক্ষণ সংস্থা কর্মীরা সহ থানা অফিসার ইনচার্জ,ভুমি অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিশেষভাবে অবহিত করেছেন। উক্ত বিষয়টি খতিয়ে দেখার জন্য ও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য কতৃপক্ষকে বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com