শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
মহেশরৌহালী কমিউনিটি ক্লিনিক হাসপাতাল শুভ উদ্ভোদন। কালের খবর

মহেশরৌহালী কমিউনিটি ক্লিনিক হাসপাতাল শুভ উদ্ভোদন। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের মহেশরৌহালী গ্রামে কমিউনিটি ক্লিনিক হাসপাতালের শুভ উদ্ভোদন আজ ২ রা সেপ্টেম্বর ২০২২, রোজঃ শুক্রবার, সময়ঃ ১০ ঘটিকায়। এই উদ্ভোদনীয় অনুষ্ঠানের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন জনাব মোঃ মেজবাউল করিম উপজেলা নির্বাহী অফিসার তাড়াশ উপজেলা।হাসপাতালটি নির্মাণ হওয়ার দীর্ঘদিন পর আজ উদ্ভোদন এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে শুভ উদ্ভোদন করেন অধ্যাপক ডাঃ আজিজ সাহেব মাননীয় জাতীয় সংসদ সদস্য, ৬৪ সিরাজগঞ্জ-৩।

এই শুভ উদ্ভোদনীয় অনুষ্ঠানে তিনি বলেন বঙ্গবন্ধু বন্ধু শেখ মুজিবুর যেমন বাংলাদেশের গরিব,দুঃখী,অসহায় মানুষের পাশে থেকে যেমন সারা জীবন কাজ করে গেছে তেমনি তার আদর্শকে বুকে রেখে যেন আমিও সারা জীবন কাজ করে যেতে পারি ইনশাআল্লাহ।

এই কমিউনিটি ক্লিনিক হাসপাতালেটি শুভ উদ্ভোদন হওয়ার ফলে মহেশরৌহালী,বিরল হালী,ও পংরৌহালী গরিব,অসহায় ও দরিদ্র মানুষ বিনা,টাকা পয়সায় চিকিৎসা নিতে পারবে বলে বীরশ্রেষ্ঠ গাজী মোঃ মোবারক হোসেন জিল্লুর রহমান বলেন। তিনি আরও বলেন এই হাসপাতালটির জন‍্য আমি কাগজ পাতি নিয়ে অনেক জায়গায় দৌড়াদৌড়ি করেছি আমি মাননীয় প্রধান মুন্ত্রী দেশরত্ম বেগম শেখ হাসিনাকে কাছে অনেক অনেক কৃতজ্ঞ যে তিনি আমাদের এই দরিদ্র গ্রামে একটি কমিউনিটি ক্লিনিক দিয়েছেন।

এই অনুষ্ঠানে অতিথি বিন্দু হিসাবে আরও অনেক তাড়াশ উপজেলার নেতা কর্মী উপস্থিত ছিলেন অধ্যাপক মোঃ মনিরুজ্জামান মনি উপজেলা চেয়ারম্যান,ডাঃ রামপদ রায়,সিভিল সার্জেন, সিরাজগঞ্জ। বীর মুক্তি যোদ্ধা খন্দকার মোঃ আঃ সামাদ,সভা প্রতি তাড়াশ উপজেলা আওয়ামীলীগ। জনাব সঞ্জিত কর্মকার সাধারণ সম্পাদক তাড়াশ উপজেলা আওয়ামীলীগ। ডাঃ মনোয়ার হোসেন উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা। জনাব আঃ হক সাহেব সাবেক চেয়ারম্যান।

এছাড়াও আরও অনেক নেতা কর্মী এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব আনোয়ার হোসেন খান উপজেলা ভাইস চেয়ারম্যান, জনাব আবজাল হোসেন মেম্বার ইউপি সদস্য ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ। জনাব মোঃ মিজানুর রহমান মজনু চেয়ারম্যান ৫নং নওগাঁ ইউনিয়ন,অধ‍্যপক মোঃ মোফাজ্জল হোসেন সভাপতি ৫নং নওগাঁ ইউনিয়ন,আওয়ামীলীগ, মোঃ আঃ হাই সরকার সাধারণ সম্পাদক,জনাব মোঃ আঃ রহিম অধ্যাপক জিন্দানী ডিগ্রী কলেজ,জনাব মোঃ ফোরহাদ আলী বিদ‍্যুৎ সাবেক ভাইস চেয়ারম্যান এছাড়াও আরও অনেকেই ছিলে আঃ আলিম,রুবেল,মানিক,জয়নাল আবেদিন,সাইফুল,ও গঞ্জের মহেশরৌহালী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com