বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
আদমজী ইপিজেডের সঙ্গে প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজের কর্পোরেট চুক্তি। কালের খবর

আদমজী ইপিজেডের সঙ্গে প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজের কর্পোরেট চুক্তি। কালের খবর

    •  সংবাদ বিজ্ঞপ্তি
২১ আগস্ট রোববার বাংলাদেশের ৬ষ্ঠতম বৃহত্তম রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা আদমজী ইপিজেড এর সাথে প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লিমিটেড এর কর্পোরেট চুক্তি সম্পাদিত হয়।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক- লায়ন নজরুল ইসলাম সিকদার, ডিরেক্টর হসপিটাল/সিইও- ব্রিগেডিয়ার জেনারেল (ডাঃ) এ কে এম নাসির উদ্দিন (অবঃ), এমফিল, এমপিএইচ, এমবিবিএস এবং বেপজা সদস্য (ইঞ্জিনিয়ারিং)- মোহাম্মদ ফারুক আলম, আদমজী ইপিজেড এর এক্সিকিউটিভ ডিরেক্টর- মোঃ আহসান কবির, সহকারি এক্সিকিউটিভ ডিরেক্টর- খন্দকার তারিকুল ইসলাম, ডিরেক্টর- আফরোজা ইয়াসমিন, ডিরেক্টর- মোঃ খালেদ মাহমুদ, সিনিয়র মেডিকেল অফিসার- মোঃ বেলায়েত হোসেনসহ উধ্বর্তন কর্মকর্তারা।
এছাড়াও প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লিমিটেড এর ডেপুটি জেনারেল ম্যানেজার ও হেড অব সেলস এন্ড মার্কেটিং- রিয়াজুল মাহমুদ রিয়াজ, হসপিটাল ম্যানেজার- মোঃ রাশিদুল ইসলাম। আদমজী ইপিজেড কর্তৃপক্ষ প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটালের সঙ্গে কর্পোরেট চুক্তি সম্পাদনকে উন্নত ও সময় উপযোগী স্বাস্থ্যসেবার ক্ষেত্রে একটি বলিষ্ঠ পদক্ষেপ হিসাবে বর্ণনা করেন।

প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটালের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও ডিরেক্টর হসপিটাল/সিইও সকল কর্মচারী/কর্মচারীদের দ্রুত ও উন্নত চিকিৎসা সেবা প্রদান নিশ্চিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অঙ্গীকার ব্যক্ত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com