শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
সিরাজগঞ্জের শাহজাদপুরের এসিল্যান্ডের উপর হামলায় দেড় শতাধীক মানুষের নামে মামলা, আটক ৭ জন,

সিরাজগঞ্জের শাহজাদপুরের এসিল্যান্ডের উপর হামলায় দেড় শতাধীক মানুষের নামে মামলা, আটক ৭ জন,

নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : শাহজাদপুরের বলদিপাড়া আশ্রয়ন প্রকল্পের জমি পরিদর্শনে গিয়ে এলাকাবাসীর হামলায় সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) লিয়াকত সালমান আহতের ঘটনায় থানায় ৫৪ জন নামীয় ও অজ্ঞাত শতাধীক মানুষকে আসামী করে থানায় দায়ের মামলা দায়ের করা হয়েছে। উপজেলা ভুমি কার্যালয়ের অফিস সহকারী আব্দুল হাই শেখ বাদী হয়ে রোববার রাতে মামলটি দায়ের করেন। এদিকে সোমবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে এ মামলায় ৭ জনকে আটক করেছে। এরা হলো কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়ায় আবুল মজিদের স্ত্রী সেলিনা খাতুন, আল মামুনের স্ত্রী ঝর্না খাতুন, হুমায়ন কবিরের স্ত্রী অজুফা খাতুন, নজরুল ইসলামের স্ত্রী হোসনে আরা, আনছার আলীর স্ত্রী মালেকা খাতুন, জামাল প্রামানিকের স্ত্রী আকলিমা খাতুন, আব্দুল আলিমের স্ত্রী সুফিয়া খাতুন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের আশ্রায়ন প্রকল্প নির্মাণের জন্য রোববার সকালে আমি ও এ্যাসিল্যান্ড কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়ায় খাস জমি পরিদর্শনে যাই। এসময় বলদিপাড়া ও হলদিগড় গ্রামের উশৃংখল কিছু উঠতি বয়সী যুবক ও মহিলারা পথরোধ করে ও অশালীন আচরণ করে৷ এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে পিছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে আমাদের গাড়ী ভাংচুর করে। তখন ইটপাটকেল নিক্ষেপ করলে এ্যাসিল্যান্ড লিয়াকত সালমানের মাথা ফেটে যায়। এরপর দ্রুত তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। ইউএও তলিকুল ইসলাম আরো জানান, আমরা উপর হামলা ঘটনা মর্মান্তিক। এ ঘটনায় আমাদের উপজেলা ভুমি অফিসের অফিস সহকারী আবুল হাই শেখ বাদী হয়ে থানায় মামলা করেছে।

এদিকে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, মামলা দায়েরের পরপরই পুলিশ দায়ীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে। আটক করা হয়েছে ৭ নারী আসামীকেও।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com