শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১০:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিপুলপরিমাণ ভারতীয় আতশবাঁজিসহ এক চোরাকারবারি গ্রেপ্তার।। কালের খবর দুবাইয়ে আরাভ খান একা নন, আছেন আরও অনেক বাংলাদেশি। কালের খবর চট্রগ্রাম সিএমপি’র ট্রাফিক উত্তর বিভাগের নিরাপদ সড়ক ব্যবহার ও সচেতনতা কর্মশালার আয়োজন। কালের খবর বাঙ্গরায় ৫৬ কেজি গাঁজা ও ৭টি রামদাসহ সাতজন গ্রেফতার। কালের খবর দেশ ও প্রবাসের সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম। কালের খবর সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। বোয়ালমারীতে আরিফুর রহমান দোলন। কালের খবর যশোরেরব বসুন্দিয়ায় পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে ইমাম- মুসল্লীদের শোভাযাত্রা। কালের খবর সুন্দরগঞ্জে চতুর্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ৫০০ পরিবার। কালের খবর শাহজাদপুরে ১৫ ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর করেন উপজেলা প্রশাসন। কালের খবর চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা। কালের খবর
সিরাজগঞ্জের শাহজাদপুরের এসিল্যান্ডের উপর হামলায় দেড় শতাধীক মানুষের নামে মামলা, আটক ৭ জন,

সিরাজগঞ্জের শাহজাদপুরের এসিল্যান্ডের উপর হামলায় দেড় শতাধীক মানুষের নামে মামলা, আটক ৭ জন,

নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : শাহজাদপুরের বলদিপাড়া আশ্রয়ন প্রকল্পের জমি পরিদর্শনে গিয়ে এলাকাবাসীর হামলায় সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) লিয়াকত সালমান আহতের ঘটনায় থানায় ৫৪ জন নামীয় ও অজ্ঞাত শতাধীক মানুষকে আসামী করে থানায় দায়ের মামলা দায়ের করা হয়েছে। উপজেলা ভুমি কার্যালয়ের অফিস সহকারী আব্দুল হাই শেখ বাদী হয়ে রোববার রাতে মামলটি দায়ের করেন। এদিকে সোমবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে এ মামলায় ৭ জনকে আটক করেছে। এরা হলো কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়ায় আবুল মজিদের স্ত্রী সেলিনা খাতুন, আল মামুনের স্ত্রী ঝর্না খাতুন, হুমায়ন কবিরের স্ত্রী অজুফা খাতুন, নজরুল ইসলামের স্ত্রী হোসনে আরা, আনছার আলীর স্ত্রী মালেকা খাতুন, জামাল প্রামানিকের স্ত্রী আকলিমা খাতুন, আব্দুল আলিমের স্ত্রী সুফিয়া খাতুন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের আশ্রায়ন প্রকল্প নির্মাণের জন্য রোববার সকালে আমি ও এ্যাসিল্যান্ড কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়ায় খাস জমি পরিদর্শনে যাই। এসময় বলদিপাড়া ও হলদিগড় গ্রামের উশৃংখল কিছু উঠতি বয়সী যুবক ও মহিলারা পথরোধ করে ও অশালীন আচরণ করে৷ এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে পিছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে আমাদের গাড়ী ভাংচুর করে। তখন ইটপাটকেল নিক্ষেপ করলে এ্যাসিল্যান্ড লিয়াকত সালমানের মাথা ফেটে যায়। এরপর দ্রুত তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। ইউএও তলিকুল ইসলাম আরো জানান, আমরা উপর হামলা ঘটনা মর্মান্তিক। এ ঘটনায় আমাদের উপজেলা ভুমি অফিসের অফিস সহকারী আবুল হাই শেখ বাদী হয়ে থানায় মামলা করেছে।

এদিকে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, মামলা দায়েরের পরপরই পুলিশ দায়ীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে। আটক করা হয়েছে ৭ নারী আসামীকেও।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com