মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে অপহরণকারী সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দিলেন প্রতিবন্ধী যুবক। কালের খবর কক্সবাজারে গভীর রাতে রেস্তোরাঁ দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মেয়েদের কোন অঙ্গটি ২ মাস পরপর পরিবর্তন হয় বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে ? নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর বাঘারপাড়ার আলাদীপুর বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪জন আহত। কালের খবর সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। কালের খবর পাহাড় কাটার সংবাদ প্রকাশের জের পরিবেশের মামলায় উল্টো ৩ সাংবাদিক আসামী। কালের খবর দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত। কালের খবর
মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর

মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর

নিজস্ব প্রতিনিধি, কালের খবর : চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে প্রতারকের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় (৮ আগস্ট) সাধারণ ডায়েরী (জিডি) করেন। যার জিডি নং ৩২৯,গত (৮ আগস্ট) সোমবারে তিনি জিডিতে উল্লেখ করেছেন, আমি মোঃ কামাল গাজী (৪২) (০৫ নং উপাধি উত্তর ইউ পির ০৫ নং ওয়ার্ডের ইউ পি সদস্য ও ০১ নং প্যানেল চেয়ারম্যান), পিতা- মৃত আব্দুর রাজ্জাক গাজী, সাং- বহরী, থানা- মতলব দক্ষিন, জেলা- চাঁদপুর, থানায় হাজির হইয়া বিবাদী মোঃ রফিকুল ইসলাম (৪১), পিতা- মৃত জালাল উদ্দিন, সাং- বহরী, থানা- মতলব দক্ষিণ, জলা- চাঁদপুর এর বিরুদ্ধে এই মর্মে সাধারণ ডায়েরীর আবেদন করিতেছি যে, বর্ণিত বিবাদীর সহিত আমার টাকাপয়সা পাওনা সংক্রান্তে বিরোধ আছে। উক্ত বিরোধকে কেন্দ্র করিয়া বর্ণিত বিবাদী প্রতিনিয়ত আমাকে হুমকি ধমকি প্রদান করিতেছে এবং বর্ণিত বিবাদী হুমকি প্রদর্শন করিয়া বলে আমার বড় ধরনের ক্ষতিসাধনসহ আমি যাহাতে সামাজিকভাবে হেয় পতিপন্ন হই, সে ব্যবস্থা করিবে। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতে আমি বর্ণিত বিবাদীর কথোপকথন শুনতে পাই এবং তাহার ঘরে ভিডিওটি ধারন করা হয়েছে তার প্রমান পাওয়া যায়। এই বিষয়ে বর্ণিত বিবাদীকে জিজ্ঞাসাবাদ করিলে সে অস্বীকার করে এবং আমার উপর ক্ষীপ্ত হইয়া পুনরায় হুমকি প্রদর্শন করিয়া বলে, সে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়া হয়রানি করিবে। অতঃপর বর্ণিত বিবাদী (১আগস্ট) তারিখে আমার বিরুদ্ধে অস্ত্র থানায় একটি জিডি ও আমার নিকট নগদ টাকা পাইবে দাবি করিয়া আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও জিডি দায়ের করে। তাহার কথোপকথন ও তাহার ঘরের ভিডিও চিত্র দেখে উপজেলা নির্বাহী অফিসার আমার নিকট জবাব চাইয়া পত্র দিলে উক্ত পত্রের জবাবে আমি জবাব প্রদান করি যে, আমি বর্তমান জনপ্রতিনিধি কামাল গাজী মেম্বার না বলিয়া জবাব দেই এবং ভিডিওতে দেখতে পাওয়া ঘরটি কার এবং কথোপকথনটি কার তাহা যাচাই করিয়া বের করার জন্য স্থানীয় সরকার মন্ত্রনালয়ের বরাবরে আবেদন করি। উক্ত বিষয়টি যাচাই করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করি । এরই ধারাবাহিকতায় গত (৬ আগস্ট ) ইং তারিখ সন্ধ্যা অনুমান ০৭.০০ ঘটিকার সময় আমার বাড়ীর সামনে আমার কার্যালয়ে আসিয়া সাক্ষী-১। মোঃ মানিক গাজী, পিতা- মৃত আব্দুর রাজ্জাক গাজী, ২। মোঃ বাচ্চু গাজী, পিতা- মৃত আব্দুস সাত্তার গাজী, ৩। মোঃ রশিদ গাজী, পিতা- মৃত হোসেন গাজী, সর্ব সাং- বহরী, থান- মতলব দক্ষিন, জেলা- চাঁদপুরদের সম্মুখে বর্ণিত বিবাদী উক্ত বিরোধকে কেন্দ্র করিয়া আমাকে হুমকি প্রদর্শন করিয়া বলে, আমি তাহার দাবিকৃত নগদ অর্থ পরিশোধ না করিলে আমাকে যে কোন সময় মারধরসহ খুন জখম করিবে মর্মে ভয়ভীতি হুমকি প্রদর্শন করে। এমতাবস্থায় আমি জনপ্রতিনিধি হওয়ায় রাতবিরাতে যে কোন সময় বিভিন্ন জায়াগায় গমনাগমন করতে হয়। বর্ণিত বিবাদীর ব্যপক হুমকিধমকের কারনে আমি আমার ব্যক্তি নিরাপত্তাহীনতায় ভুগিতেছি এবং আমার বড় ধরনের ক্ষতির আশংকা করিতেছি। বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের অবহিত করিয়া ভবিষ্যতের জন্য সাধারন ডায়েরীভূক্তিরা আবেদন করিতেছি।

জিডির বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন ঃ থানায় একটি জিডি হয়েছে ও তদন্তে সত্যতা পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জনান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com