রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর
শাহজাদপুরে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন। কালের খবর

শাহজাদপুরে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন। কালের খবর

নয়ন আলী, শাহজাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর  : সিরাজগঞ্জ শাহজাদপুরে কৈজুরী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ হাজী আব্দুল খালেক ও ম্যানেজিং কমেটির সদস্য নুরুজ্জামান প্রাং এর উপর অতর্কিত হামলা ও মারপিট করে আহত করার প্রতিবাদে কৈজুরী ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকন(মাষ্টারের) অপসারণ ও গ্রেফতারের দাবীতে রবিবার(১৭জুলাই) কৈজুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দরা সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে।

মানববন্ধনে বিদ্যালয়ের ম্যানেজিং কমেটির সভাপতি সাইফুল ইসলাম, শিক্ষক অসিত কুমার ঘোষ, শিক্ষার্থী শাকিব হোসেনসহ বক্তারা বলেন, গতশুক্রবার দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ী ফেরার পথে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। তিনি ইউপি চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার নেতৃত্বে তার ভাই ভাজিতারা একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় হামলা মারপিট, চাঁদাবাজীসহ নানা অপকর্ম চালিয়ে আসছে।

বক্তারা শিক্ষকদের ওপর হামলাকে ন্যাক্কারজনক উল্লেখ করে দ্রুত আসামিদের গ্রেপ্তারের দাবি জানান।

এব্যাপারে, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আব্দুল মজিদ জানান, এ ঘটনায় আহতর ছেলে সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরোও ২০/২৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। ইতিমধ্যে আমরা একজনকে গ্রেফতার করেছি বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com