রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১২:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর
প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর

প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

প্রায় ৩ বছর পর বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাবেক কমিটির সভাপতি ও সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এবং সাধারণ সম্পাদক পদে সাবেক কমিটির এম এমদাদুল হককে রেখে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা ও মুজিব বাহিনী প্রধান মোসলেম উদ্দিনকে প্রধান উপদেষ্টা রেখে ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়েছে।রবিবার (৩ জুলাই) রাতে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন।জানা যায়, প্রায় ৩ বছর আগে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে দলটির সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলনকে সভাপতি এবং এম এমদাদুল হককে সাধারণ সম্পাদক রেখে এ কমিটি ঘোষণা করা হয়।এছাড়া সহ-সভাপতি পদে আছেন- সাবেক সহ-সভাপতি সরোয়ার হোসেন হাওলাদার , বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, শফিকুর রহমান লাল, অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, এইচ এম মাহমুদ হোসেন, রবিন দত্ত, মাস্টার সাইদুর রহমান, ইখতিয়ার হোসেন দিলদার, আব্দুল গাফফার হাওলাদার।
যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন- হারুন অর রশিদ, মোজাম্মেল হক মোজাম, এ্যাড. তাজিনুর রহমান পলাশ ।এছাড়া আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সিদ্দিকুর রহমান , কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম ফকির, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আফজাল হোসেন মাসুম, দফতর সম্পাদক ইলিয়াস হোসেন দুলাল, ধর্ম বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন পাহলান, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমল সাহা নান্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান লাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম কে আজিজ, মহিলা বিষয়ক সম্পাদক রীপা হালদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল জলিল খান , যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ জাহিদ তালুকদার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল ওহাব, শ্রম সম্পাদক বুলু তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ হালদার লিটু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সঞ্জিব রায়, সাংগঠনিক সম্পাদক শহীদুজ্জামান সাবু, অশোক সাহা, ওয়াহিদুজ্জামান মনা, কোষাধ্যক্ষ পঙ্কজ ঘোষ সহ ৭১ সদস্য বিশিষ্ট ২০১৯-২০২২ মেয়াদের পূর্ণাঙ্গ এই কমিটি ঘোষণা করা হয় ।এছাড়াও কমিটিতে নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্তি পেয়েছেন জাতীয় পার্টির সাবেক উপজেলা আহবায়ক সোমনাথ দে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com