বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট, জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন। কালের খবর

বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট, জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন। কালের খবর

এম এম জামান, বোয়ালমারী (ফরিদপুর) থেকে,  কালের খবর ঃ: ফরিদপুরের বোয়ালমারীতে এক ব্যবসায়ীকে কুপিয়ে অর্থ লুটের ঘটনায় বোয়ালমারী থানায় মামলা হয়েছে। উপজেলা সাতৈর ইউনিয়নে ডোবরা গ্রামে অবস্থিত জনতা জুট মিলের সামনে গত (০৫ জুন) রাত সাড়ে ১০টার দিকে মো. রবিউল ইসলাম নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। থানায় মামলা হলেও বৃহস্পতিবার ৯ মে ২০০২২ পর্যন্ত কোন আসামি গ্রেফতার না হওয়ায় আসামিরা মামলার বাদীকে বিভিন্ন ভঁয়ভীতি দেখাচ্ছে মামলা প্রত্যাহারের জন্য।

আসামিদের গ্রেফতার ও জীবনের নিরাপত্তা চেয়ে মামলার বাদী ডোবরা গ্রামের মো. রবিউল ইসলাম (৪০) বৃহস্পতিবার বেলা ১১টায় এক সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রবিউল ইসলাম বলেন, তিনি ডোবরা গ্রামস্থ জনতা জুট মিলের একজন ঠিকাদার। পাশাপাশি মিলগেটে একটি বড় মুদি দোকানও রয়েছে তার। গত ৫ জুন তিনি ব্যবসায়িক প্রয়োজনে ব্যাংক থেকে সাড়ে তিন লক্ষ টাকা তুলে দোকানে রাখেন। রাত সাড়ে ১০ টার সময় দোকান থেকে টাকা নিয়ে বাড়িতে যাওয়ার প্রস্তুুতি কালে একই গ্রামের আমীর শেখ, শাহীন শেখের নেতৃত্বে কতিপয় দূর্বৃত্ত চাকু, ছোরা, রামদা-সহ ধারালো অস্ত্র নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। দুষ্কৃতিকারীরা আমাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আমি (রবিউল) ৭ জুন বোয়ালমারী থানায় ১৩ জনকে আসামি করে একটি মামলা করি। তিনি আরও বলেন, এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার না হওয়ায় তারা প্রকাশ্যেই এলাকায় বুক ফুলিয়ে ঘোরাফেরা করছে। আর এ সুযোগে মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করছে এবং আমাকে জীবনে মেরে ফেলার হুমকী দেওয়া সহ নানাবিধ ভঁয়ভীতি দেখাচ্ছে। এজন্য আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি আসামিদের দ্রত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়া সম্পাদক শহীদ মিয়া, সাতৈর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সাতৈর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলম শেখ, বাচ্চু শেখ, আজীম খান, বজলু মাতুব্বর, আবুল হোসেন প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com