বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর
বিএমএসএফ বিজয়নগর শাখার কমিটি গঠন। কালের খবর

বিএমএসএফ বিজয়নগর শাখার কমিটি গঠন। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

বিজয়নগর, বৃহস্পতিবার, ৫ মে, ২০২২: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। দৈনিক যুগান্তর,এশিয়ান টেলিভিশন ও এশিয়ান এইজের প্রতিনিধি সারুয়ার হাজারী পলাশকে সভাপতি এবং দৈনিক সন্ধ্যাবাণীর প্রতিনিধি মিজানুর রহমান খানকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে কাজী শরিফ উদ্দিন সহ-সভাপতি দৈনিক নবচেতনা, মাঈনি উদ্দিন চিশতী যুগ্ম-সাধারণ সম্পাদক চ্যানেল এস ও সম্পাদক যায়যায়বেলা ডটকমের মোঃ আশরাফুল হক চৌধুরী লিংকন, সাংগঠনিক সম্পাদক দৈনিক পেনব্রিজ এইচএম জহিরুল ইসলাম দপ্তর সম্পাদক,দৈনিক স্বাধীন বাংলা, কাজী আশিকুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক সমাচার, মোঃ শাহীন চৌধুরী অর্থ সম্পাদক, সাপ্তাহিক সত্যের দিগন্ত, কার্যকরী সদস্য মোঃ জুয়েল ভুইয়া রাইট টাইমস২৪ডটকম, শেখ মহিউদ্দিন রুবেল দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া, পুতুল আফরিন অভিযান২৪ডটকম, মেহেজাবীন রাজ দীনা ভোরেরপত্রডটকম, হাফসা আক্তার দৈনিক ফ্রন্টইয়ার নিউজ ডটকম।

আগামী এক বছরের জন্য উক্ত কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার এ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হয়েছে। নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি বাস্তবায়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com