সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা। কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর
নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর

নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর

ইয়াসিন আরাফাত আশিক, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ ছাত্রলীগ নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন দীর্ঘ ১১ বছর পর ৩১ মার্চ ২০২২ স্থানীয় উপজেলা পরিষদ চত্তরে অনুষ্টিত হয়।এ উপলক্ষে দিন ব্যপী নানা কর্মসুচীর আয়োজন করে নাসিরনগর ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ নাসিরউদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রনালয় বিষয়ক সস্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বি,এম,ফরহাদ হোসেন সংগ্রাম এম,পি।

অনুষ্ঠানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।বিশেষ বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন (রুবেল), সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন চৌধুরী,ছাত্রলীগের সহ সভাপতি আলিমুল হক ও উপ পাঠাগার বিষয়ক সম্পাদক এম,আর মুকুল ইসলাম,মোরাদ হায়দার টিপু,ইফতেখার আহমেদ চৌধুরী সজিব,আব্দুল্লাহ আল মাসুদ লিমন,মোঃ সাইদুর রহমান হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্চাসেবকলীগ,মহিলালীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।পরে ছাত্রলীগের নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com