শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ব্যরিষ্টার নজরুল ইসলাম নবীর মতবিনিময়। কালের খবর

নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ব্যরিষ্টার নজরুল ইসলাম নবীর মতবিনিময়। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া), কালের খবর : বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্মীয় বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যরিষ্টার নজরুল ইসলাম ভূইয়া নবী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

বুধবার দুপুরে নবীনগর প্রেসক্লাব সভাপতি মো. জালাল উদ্দিন মনিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি আরিফুল ইসলাম ভূইয়া মিনহাজ, সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, অর্থ সম্পাদক মনিরুল ইসলাম বাবু, সাংবাদিক মোস্তাক আহাম্মেদ উজ্জল, সাংবাদিক নূর মোহাম্মদ নবী, সাংবাদিক মিঠু সূত্রধর পলাশ, সমাজ সেবক ডাক্তার আব্দুর রোফ, মনিরুজ্জামান মানিক প্রমুখ।

ব্যরিষ্টার নজরুল ইসলাম ভূইয়া নবী বলেন, আমি ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি।এবং ছাত্র জীবন থেকেই এ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি থেকে একচুল পিছুপা হয়নি। এবং সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে যাব ইনশাআল্লাহ।

বর্তমানে আমি বঙ্গবন্ধু ব্যরিষ্টার কাউন্সিল এর সভাপতি পদে দায়িত্ব পালন করছি। আমি বঙ্গবন্ধুর সৈনিক আমি বঙ্গবন্ধুর হাত কে শক্তিশালি করতে কাজ করেছি, শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কাজ করেছি।তিনি আরো বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ ধর্মীয় বিষয়ক উপ-কমিটির সদস্য পদে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও উপকমিটির সভাপতি/সাধারণ সম্পদক সহ নবীনগর বাসী কে ধন্যবাদ জানাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com