শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
অপেশাদার সাংবাদিকদের বাতিল সহ শূন্য পদে রদবদল করলেন নবীনগর থানা প্রেসক্লাব। কালের খবর

অপেশাদার সাংবাদিকদের বাতিল সহ শূন্য পদে রদবদল করলেন নবীনগর থানা প্রেসক্লাব। কালের খবর

মো : সাদ্দাম হোসেন, নবীনগর ( ব্রাহ্মনবাড়ীয়া ) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌর শহরের নিবারণ মার্কেটের চতুর্থ তলায় অবস্থিত নবীনগর থানা প্রেসক্লাবের সকল পেশাদার সাংবাদিকদের উপস্থিতিতে এক কার্যকরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ১১ ফেব্রুয়ারি ২২ সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতি এম কে জসিম উদ্দিনের সভাপতিত্বে নূর মোহাম্মদ জয়ের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আবুল হাসান জাহিদ। এছাড়া শুরুতে সংগঠন কে গতিশীল করতে দিকনির্দেশনা প্রদান মূল বক্তব্য রাখেন অপর সাংগঠনিক সম্পাদক মোঃ কাউছার, সহ সভাপতি হেদায়েত উল্লাহ, নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাবুল, প্রচার ও যোগাযোগ সম্পাদক জীবন আহাম্মদ, দপ্তর ও অর্থ সম্পাদক কামরুজ্জামান। এসময় তারা সংখ্যায় কম হোক সাহসীকতা ও পেশাদার সাংবাদিক নিয়ে এই সংগঠন এগিয়ে যাওয়ার কথা তুলে ধরে অপেশাদার ও তৎপরতা বিহীন সাংবাদিকদের সংগঠনে না রাখার আহব্বান সহ সকলে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এতে সর্ব সম্মতিক্রমে যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম মির্জা, সহ প্রচার ও যোগাযোগ সম্পাদক আনিসুর রহমান, সাধারণ সদস্য টিপু সুলতান কে অব্যাহতি প্রদান করা হয়। এবং তাদের পদে রদবদল করে মোঃ বাবুল কে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ মমিনুল রুবেল কে যুগ্ম সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম জামাল কে সহ প্রচার ও যোগাযোগ সম্পাদক, নিজাম উদ্দীন কে ক্রীড়া সম্পাদক, অলি উল্লা কে ১ নং ও সাদ্দাম হোসেন ২নং কার্যকরী সদস্য এবং আবু হাসান আপন কে সাধারণ সদস্য পদে মনোনীত করা হয়, বাকীরা স্ব স্ব পদে বহাল থাকেন। উক্ত আলোচনা সভায় অন্যানদের  মধ্যে আরো উপস্থিত ছিলেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ সোহেল মিয়া, সাংবাদিক মনির শাহীন, সাংবাদিক কবির হোসেন।

এসময় সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ জয় সংগঠনের তৎপরতা বাড়ানো সহ সরকারি বেসরকারি প্রোগ্রামে উপস্থিত থাকার জন্য সকল কে আহব্বান করেন।

পরিশেষে সমাপনী বক্তব্যে সভাপতি এম কে জসিম উদ্দিন, সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনা সহ সংগঠনের সার্বিক বিষয়ে আলোচনা করেন, এবং সবাইকে এক হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহে সাহসীকতা নিয়ে এগিয়ে যাওয়ার আহব্বান করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com