সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
ইনসাফ বারাকাহ হাসপাতালের সাথে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কর্পোরেটের সমঝোতা চুক্তি স্বাক্ষর। কালের খবর

ইনসাফ বারাকাহ হাসপাতালের সাথে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কর্পোরেটের সমঝোতা চুক্তি স্বাক্ষর। কালের খবর

ইনসাফ বারাকাহ হাসপাতালের সাথে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কর্পোরেট (স্বাস্থ্য সেবা) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ রবিবার বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের জন্য ডিসকাউন্ট সুবিধা প্রদানের লক্ষ্যে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের সাথে এ সমঝোতা চুক্তি স্বাক্ষর বারাকাহ ফাউন্ডেশনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক কাজল হাজরা, ভাইস প্রেসিডেন্ট নাসিম সিকদার, অর্থ সম্পাদক মইন উদ্দিন আহমেদ, দফতর সম্পাদক আজিজ ফারুকী, প্রচার সম্পাদক মোবারক হোসেন এবং ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের ম্যানেজার মো: হাফিজুর রহমান, এসিসট্যান্ট ম্যানেজার (মিডিয়া ও বিপণন) এইচ এম দুলাল, আব্দুল কুদ্দুসসহ হাসপাতালের কর্মকর্তা ও এসোসিয়েশনের সদস্য নবীউল ইসলাম নয়ন। এখন থেকে বাংলাদেশ  ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হসপিটালের ডায়গনস্টিক পরীক্ষা-নিরীক্ষাসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com