বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
হান্ডিয়াল প্রেসক্লাবে দ্বিবার্ষিক কমিটি গঠন। কালের খবর

হান্ডিয়াল প্রেসক্লাবে দ্বিবার্ষিক কমিটি গঠন। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : পাবনা চাটমোহর উপজেলার হান্ডিয়াল প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। চাটমোহর উপজেলার হান্ডিয়াল বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদী কমিটিতে রফিকুল ইসলাম রনি (দৈনিক প্রতিদিনের সংবাদ,এবং ইংরেজি দি বাংলাদেশ টুডে)-কে সভাপতি ও সোহেল রানা জয় (দৈনিক অপরাধ কন্ঠ ও চলনবিলের আলো)-কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।
হান্ডিয়াল প্রেসক্লাবের নতুন ২০২২-২০২৩ দ্বিবার্ষিক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি কে,এম আল হেলাল (সহযোগী সম্পাদক সময় অসময়), সহ-সভাপতি- মোঃ শাহজাহান আলী (সংগ্রাম,এবং সাতমাথা), যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ নাহিদ হাসান (বাংলাদেশের আলো, সময় অসময়), সাংগঠনিক সম্পাদক- জাহিদুল ইসলাম (বাংলাদেশের খবর, যমুনা প্রবাহ), কোষাধ্যক্ষ- মোঃ মিজানুর রহমান (দেশের কন্ঠ, পাবনার বাণী), ক্রীড়া সম্পাদক- কে,এম, গোলাম কিবরিয়া উজ্জল (চলনবিলের আলো, আজকের পত্রিকা- চলনবিল প্রতিনিধি), প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ মামুন হোসেন (ঢাকার ডাক, আজকের দর্পন), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মোঃ জিল্লুর রহমান (পাবনার আলো, আজকের বসুন্ধরা), দপ্তর সম্পাদক- মোঃ রফিকুল ইসলাম সজীব (সরেজমিন বার্তা, অধিকার), কার্যকরী সদস্য- মোঃ নাসির উদ্দিন (অগ্নিশিখা, খবর বাংলাদেশ) ও মোঃ আব্দুল মন্নাফ মুন্না (বাংলাদেশ সমাচার, চলনবিলের আলো)।
দ্বিবার্ষিক কমিটি গঠনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন, সময় সংবাদ বিডি সম্পাদক ও প্রকাশক শেখ সালাউদ্দিন ফিরোজ ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন, স্বাধীন খবর সম্পাদক ও প্রকাশক মোঃ জাহাঙ্গীর আলম।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com