মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি হলেন শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
হান্ডিয়াল প্রেসক্লাবে দ্বিবার্ষিক কমিটি গঠন। কালের খবর

হান্ডিয়াল প্রেসক্লাবে দ্বিবার্ষিক কমিটি গঠন। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : পাবনা চাটমোহর উপজেলার হান্ডিয়াল প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। চাটমোহর উপজেলার হান্ডিয়াল বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদী কমিটিতে রফিকুল ইসলাম রনি (দৈনিক প্রতিদিনের সংবাদ,এবং ইংরেজি দি বাংলাদেশ টুডে)-কে সভাপতি ও সোহেল রানা জয় (দৈনিক অপরাধ কন্ঠ ও চলনবিলের আলো)-কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।
হান্ডিয়াল প্রেসক্লাবের নতুন ২০২২-২০২৩ দ্বিবার্ষিক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি কে,এম আল হেলাল (সহযোগী সম্পাদক সময় অসময়), সহ-সভাপতি- মোঃ শাহজাহান আলী (সংগ্রাম,এবং সাতমাথা), যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ নাহিদ হাসান (বাংলাদেশের আলো, সময় অসময়), সাংগঠনিক সম্পাদক- জাহিদুল ইসলাম (বাংলাদেশের খবর, যমুনা প্রবাহ), কোষাধ্যক্ষ- মোঃ মিজানুর রহমান (দেশের কন্ঠ, পাবনার বাণী), ক্রীড়া সম্পাদক- কে,এম, গোলাম কিবরিয়া উজ্জল (চলনবিলের আলো, আজকের পত্রিকা- চলনবিল প্রতিনিধি), প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ মামুন হোসেন (ঢাকার ডাক, আজকের দর্পন), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মোঃ জিল্লুর রহমান (পাবনার আলো, আজকের বসুন্ধরা), দপ্তর সম্পাদক- মোঃ রফিকুল ইসলাম সজীব (সরেজমিন বার্তা, অধিকার), কার্যকরী সদস্য- মোঃ নাসির উদ্দিন (অগ্নিশিখা, খবর বাংলাদেশ) ও মোঃ আব্দুল মন্নাফ মুন্না (বাংলাদেশ সমাচার, চলনবিলের আলো)।
দ্বিবার্ষিক কমিটি গঠনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন, সময় সংবাদ বিডি সম্পাদক ও প্রকাশক শেখ সালাউদ্দিন ফিরোজ ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন, স্বাধীন খবর সম্পাদক ও প্রকাশক মোঃ জাহাঙ্গীর আলম।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com