মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর
সীতাকুন্ডে কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি। কালের খবর

সীতাকুন্ডে কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চচট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর : সীতাকুণ্ডের চন্দ্রনাথ পাহাড় মনোমুগ্ধকর অন্যতম একটি সুন্দর স্থান।প্রতিদিন অনেক মানুষ এস্থানে বেড়াতে আসে দেশের বিভিন্ন জায়গা থেকে হাজারো ভ্রমণ পিপাসু মানুষ এস্থানে ঘুরতে আসে।
কিন্তু প্রতিদিন সকালে এস্থানে গেলে চোখে পড়ে অনেক কলেজ ছাত্র ছাত্রী কলেজের নাম করে ঘুরতেছে।প্রতিদিন বিপুল পরিমাণ ছাত্র ছাত্রী ক্লাস না করে কলেজ সময়ে চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি করে।সকালের দিকে চন্দ্রনাথ পাহাড়ে গেলে চোখে পড়ে কলেজ পোশাক পড়ে বেশ কিছু শিক্ষার্থী ক্লাস না করে ঘুরাঘুরি করতেছে।কয়েকজনের সাথে কথা বলে জানা যায় স্যারদের চোখ ফাঁকি দিয়ে একদিনের জন্য ওখানে ঘুরতে গেছে।অনেকেই বলতেছে একদিন ক্লাস না করলে তেমন কিছুই হবে না।ওখানের স্থানীয় এক অটো ড্রাইভারের সাথে কথা বললে উনি বলেন এই জায়গাই প্রতিদিন শত শত কলেজের ছেলেমেয়ে এখানে ঘুরতে আসে।তিনি আরো বলেন ছেলেমেয়েদের মা বাবার চোখ ফাঁকি দিয়ে এভাবে ঘুরাঘুরি করে। বাবা মা জানতে পারলে কেমন হবে।এ অবস্থার একটা সমাধান প্রয়োজন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com