বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর
সীতাকুন্ডে কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি। কালের খবর

সীতাকুন্ডে কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চচট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর : সীতাকুণ্ডের চন্দ্রনাথ পাহাড় মনোমুগ্ধকর অন্যতম একটি সুন্দর স্থান।প্রতিদিন অনেক মানুষ এস্থানে বেড়াতে আসে দেশের বিভিন্ন জায়গা থেকে হাজারো ভ্রমণ পিপাসু মানুষ এস্থানে ঘুরতে আসে।
কিন্তু প্রতিদিন সকালে এস্থানে গেলে চোখে পড়ে অনেক কলেজ ছাত্র ছাত্রী কলেজের নাম করে ঘুরতেছে।প্রতিদিন বিপুল পরিমাণ ছাত্র ছাত্রী ক্লাস না করে কলেজ সময়ে চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি করে।সকালের দিকে চন্দ্রনাথ পাহাড়ে গেলে চোখে পড়ে কলেজ পোশাক পড়ে বেশ কিছু শিক্ষার্থী ক্লাস না করে ঘুরাঘুরি করতেছে।কয়েকজনের সাথে কথা বলে জানা যায় স্যারদের চোখ ফাঁকি দিয়ে একদিনের জন্য ওখানে ঘুরতে গেছে।অনেকেই বলতেছে একদিন ক্লাস না করলে তেমন কিছুই হবে না।ওখানের স্থানীয় এক অটো ড্রাইভারের সাথে কথা বললে উনি বলেন এই জায়গাই প্রতিদিন শত শত কলেজের ছেলেমেয়ে এখানে ঘুরতে আসে।তিনি আরো বলেন ছেলেমেয়েদের মা বাবার চোখ ফাঁকি দিয়ে এভাবে ঘুরাঘুরি করে। বাবা মা জানতে পারলে কেমন হবে।এ অবস্থার একটা সমাধান প্রয়োজন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com